নোবিপ্রবিতে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের যাত্রা

  • 24 July
  • 06:15 AM

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবি প্রতিনিধি 24 July, 20

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(নোবিপ্রবি) এ যাত্রা শুরু করেছে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ।

শুক্রবার (২৪ জুলাই) নবগঠিত কমিটির অনুমোদন দেয় কেন্দ্রীয় আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মো. রাহুল চৌধুরী শামীম সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ।

২১ সদস্য বিশিষ্ট কমিটিতে সভাপতি হিসেবে ইকামত ফারুক এবং সাধারণ সম্পাদক হিসেবে আরিফুল হক তুহিনকে নির্বাচিত করা হয়।

নবগঠিত কমিটির অন্য সদস্যরা হলেন, সহ- সভাপতি মুরাদ রহমান ,
জহিরুল ইসলাম, রুহুল আমিন রাহিদ ও মিল্লাত হোসাইন,যুগ্ম সম্পাদক সম্পাদক শাহরিয়া আকবর সাইমন, আশরাফুল ইসলাম মুবিন ও সুলতান শাহজাহান, সাংগঠনিক সম্পাদক ইসতিয়াক জামান তুর্য, আহাদ হোসেন অনি, ওমর ফারুক, নেসার উদ্দিন ফাহাদ, ফয়সাল এম রহমান ও তানজিনা তাব্বাসসুম। এছাড়াও দপ্তর সম্পাদক আরমান আহমেদ,প্রচার সম্পাদক তানভীর ফাহিম,ক্রীড়া সম্পাদক কবির মিরাজ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, নারী বিষয়ক সম্পাদক ইলমা সালসাবিল নাফিসা এবং সহ-সম্পাদক ফয়সাল আহমেদ।

নতুন কমিটির সভাপতি ইকামত ফারুক বলেন, ‘নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আওয়ামী প্রজন্মলীগের সকল দায়িত্ব যথাযথভাবে পালনের চেষ্টা করব আমি। কেননা আমি অভিভাবক হিসাবে একরামুল করিম চৌধুরী এমপি মহোদয়ের মত একজন মানুষ কে পেয়েছি। তিনি শুধু ছাত্রদের জন্যে না, তিনি পুরো নোয়াখালীর অভিভাবক, তার নির্দেশে ডিজিটাল বাংলাদেশ গড়াই আমাদের লক্ষ্য।

কমিটির সাধারণ সম্পাদক আরিফুল হক তুহিন বলেন,আমাদের লক্ষ্য এই কমিটির দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করা এবং আমাদের অভিভাবক একরামুল করিম চৌধুরীর নির্দেশে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কমিটি সম্পর্কিত সকল কিছু বাস্তবায়ন করা।