জবি ডিবেটিং সোসাইটিতে রদবদল, নতুন সভাপতি গালিব

  • 10 Dec
  • 10:52 PM

মোঃ শাহারিয়ার, জবি প্রতিনিধি 10 Dec, 20

জগন্নাথ বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির (জেএনইউডিএস) নতুন সভাপতি (ভারপ্রাপ্ত) পদে দায়িত্ব পেয়েছেন মুলহাম হায়দার গালিব।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার দপ্তর থেকে প্রকাশিত রেজিস্ট্রার প্রকৌশলী ড. ওহিদুজ্জামান স্বাক্ষরিত পত্রে এতথ্যের সত্যতা নিশ্চিত করা হয়েছে।

উক্ত পত্রে উল্লেখ করা হয়েছে, বিশ্ববিদ্যালয় ডিবেটিং সােসাইটির বর্তমান কমিটির মেয়াদ গত ৭ নভেম্বর শেষ হওয়ায় গঠনতন্ত্র অনুযায়ী নতুন কমিটি গঠন করতে নির্দেশ দেওয়া হয়েছে। বর্তমান কার্যকরী কমিটির সভাপতির ছাত্রত্ব শেষ হওয়ায় নতুন কমিটি গঠিত না হওয়া পর্যন্ত বর্তমান কমিটির সহসভাপতি মুলহাম হায়দার গালিবকে সভাপতির ( ভারপ্রাপ্ত) দায়িত্ব প্রদান করা হয়েছে।



এবিষয়ে জেএনইউডিএস'র মডারেটর সুমন কুমার মজুমদার বলেন, নভেম্বরের ৭ তারিখে কমিটির মেয়াদ শেষ হও। যেহেতু কমিটি নির্বাচনের মাধ্যমে হয়, কিন্ত এখন নির্বাচনের পরিবেশ নেই তাই বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে করণীয় সম্পর্কে জনাতে চাওয়া হয়েছিলো। তারই প্রেক্ষিতে প্রশাসন এই চিঠি দিয়েছে। তারা বলেছে নির্বাচনের মাধ্যমেই কমিটি হবে, বর্তমান কমিটির সভাপতির ছাত্রত্ব না থাকায় সহ-সভাপতি সভাপতির দায়িত্ব পালন করবে।