প্রধানমন্ত্রী স্বর্নপদক পেলো নজরুল বিশ্ববিদ্যালয়ের ৪ শিক্ষার্থী

  • 26 Feb
  • 11:33 PM

আদীব রাহেমান 26 Feb, 20

জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে(জাককানইবি)নিজ নিজ অনুষদে সর্বোচ্চ নম্বরপ্রাপ্ত চারজন মেধাবী শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক- ২০১৮ পেয়েছেন। বুধবার সকালে ১০ টায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে এ পুরস্কার বিতরণ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জানা যায়, এ বছর ৩৬টি বিশ্ববিদ্যালয়ের ১৭২ শিক্ষার্থী ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেয়েছেন বলে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) ওয়েবসাইট সূত্রে জানা গেছে। এর মধ্যে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ৪ শিক্ষার্থী এ পদক পেয়েছেন।
তারা হলেন- মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের সাজন সাহা (৩.৯১), লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যা বিভাগের তানজিল আহমেদ (৩.৮৯), কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের মাহনুমা রহমান রিন্তী (৩.৮১) এবং চারুকলা বিভাগের তাসনোভা শারমিন (৩.৯৪)।

উল্লেখ্য, পদকগ্রহণ অনুষ্ঠানে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে উপাচার্য বিশ্ববিদ্যালয় থেকে স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।