ডুয়েটে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব স্মরণে আলোচনা সভার আয়োজন

  • 30 Aug
  • 08:29 AM

ডুয়েট প্রতিনিধি 30 Aug, 21

বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, গাজীপুর শাখার উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব স্মরনে আলোচনা সভার আয়োজন করা হয়।

আজকে রবিবার ২৯ আগস্ট ২০২১ ইং তারিখ বিকাল ৪ টায় অনুষ্ঠিত উক্ত আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি, মুখ্য আলোচক হিসেবে ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর উপাচার্য অধ্যাপক ডঃ মোঃ হাবিবুর রহমান ; বিশেষ আলোচক হিসেবে প্রকৌশলী মোঃআবদুস সবুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামীলীগ ;বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য উপস্থিত ছিলেন।
এছাড়াও উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি জনাব মোঃ তাইবুর রহমান ও অনুষ্ঠানটি সঞ্চালন করেছেন বাংলাদেশ ছাত্রলীগ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক জনাব বিনয় ব্যানার্জী।

উক্ত আলোচনা সভায় অতিথি ও আলোচকবৃন্দ ১৫ ই আগস্টে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারসহ নিহত সবার জন্য শান্তি কামনা করেন এবং একই বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশের বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন।।

উল্লেখ্য যে, উক্ত ভার্চুয়াল আলোচনা সভায় সংযুক্ত ছিলেন দেশে বিদেশে অবস্থানরত বাংলাদেশ ছাত্রলীগ এর বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী বৃন্দ। এছাড়াও সংযুক্ত ছিলেন ডুয়েট এর শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী বৃন্দ, সাধারণ শিক্ষার্থী সহ বাংলাদেশ ছাত্রলীগ,ডুয়েট শাখার সাবেক ও বর্তমানের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী বৃন্দ।