ডুয়েটসাসের নতুন কমিটি, সভাপতি আফতাব- সম্পাদক রিয়াদ

  • 19 Nov
  • 10:20 AM

ডুয়েট প্রতিনিধি 19 Nov, 20

গাজীপুরস্থ ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (ডুয়েট) সাংবাদিক সমিতির (ডুয়েটসাস) ২৫ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে।
বুধবার (১৮ নভেম্বর) ডুয়েট সাংবাদিক সমিতির সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডুয়েটসাস এর উপদেষ্টা ও কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. মো. নাসিম আখতার ও ডুয়েট শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও কম্পিউটার সায়েন্স ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ডঃ মোঃ ওবায়দুর রহমান।অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন ডুয়েট সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাকালীন সভাপতি আল মাহমুদ রাজ।

অধ্যাপক ডঃ মোঃ ওবায়দুর রহমান তার বক্তৃতায় বলেন ডুয়েট সাংবাদিক সমিতি বরাবরের মতোই সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করে যাবে।এছাড়াও সর্বদা ডুয়েট শিক্ষক সমিতি ডুয়েট সাংবাদিক সমিতির পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন।তিনি নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অধ্যাপক ড. মোহাম্মদ নাসিম আখতার নবগঠিত কমিটি ঘোষণা করেন সেই সাথে ডুয়েট সাংবাদিক সমিতির সকল সদস্যকে নিরপেক্ষ থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের আহ্বান জানান।

কমিটিতে দৈনিক কালজয়ী বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আফতাবুল ইসলাম শোভন সভাপতি ও ইঞ্জিনিয়ারিং নিউজ ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মো. রিয়াদ আহমেদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।
নবগঠিত কমিটি ঘোষনা করায় নতুন সভাপতি আফতাবুল ইসলাম শোভন ডুয়েট সাংবাদিক সমিতির উপদেষ্টা মন্ডলী, নির্বাচক মণ্ডলী সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।সেই সাথে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

২৫ সদস্যবিশিষ্ট কমিটির অন্যান্য পদে নির্বাচিতরা হলেন; সহ-সভাপতি পদে ইঞ্জিনিয়ারস পেন বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সুজন সরকার, দৈনিক মানবকাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আশরাফুল আস্ট্রো, দ্যা নিউজ লাইন বিডি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তৌহিদ আহমেদ সাকিব।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাংলা ট্রিবিউন বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহমুদুল হাসান সোহেল , সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার নিউজ ২৪ মোঃ আব্দুলাহ টিপু।

দপ্তর ও প্রচার সম্পাদক দ্য ডেইলি ক্যাম্পাস বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এফ এইচ ফুয়াদ, অর্থ সম্পাদক পদে দৈনিক সময়ের কন্ঠের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহবুল আল হাসান, তথ্য বিষয়ক সম্পাদক মুক্ত ক্যাম্পাস বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাব্বির আহমেদ , প্রকাশনা সম্পাদক ক্যাম্পাস লাইভ ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি শেখ মোহাম্মদ মুরাদ, পাঠাগার বিষয়ক সম্পাদক দ্যা ক্যাম্পাস টাইমসের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তাওহীদুর রহমান তাওহীদ।

সামাজিক কার্যক্রম ও সহ: দপ্তর ও প্রচার সম্পাদক দৈনিক নতুন সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মোঃ আকবর হোসেন ও নব যুগান্তরের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি জুম্মান আল নাহিয়ান, সহ অর্থ সম্পাদক ভার্সিটি ভয়েস ও দৈনিক সাহসী কন্ঠ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি লতিফ গাজী।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে বিডি ইউনিয়ন নিউজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাসুদ পারভেজ , ডেইলি বাংলাদেশ বার্তার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি ফুয়াদ চৌধুরী,বিডি ভয়েস এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আইয়ুব আলী, দৈনিক রাজনীতির বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আসরাফুল ইসলাম অয়ন,দ্যা ক্যাম্পাস ২৪ এর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মাহফুজ আহমেদ, দৈনিক মুক্তচিন্তার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে আশিকুর রহমান,আল হাসান,মুকসিতুল মুমিন শুভ, ওসমান গনি ও রাহেদুল ইসলাম।