ডিমলায় এতিমদের ঈদ উপহার ও দোয়া মাহফিল

  • 12 May
  • 10:35 AM

নিজস্ব প্রতিবেদক 12 May, 21

নীলফামারীর সীমান্তবর্তী ডিমলা উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব ডিমলা (PUSWAD) এর উদ্যোগে এতিম শিশুদের ঈদ উপহার, মেডিকেল চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার (১১ মে) বিকাল ৫ ঘটিকায় ডিমলা ইসলামিয়া কলেজের অডিটোরিয়ামে এতিম শিশুদের ঈদ উপহার, মেডিকেল চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠা‌নে বক্তব্য দেন নঁওগা সরকা‌রি ক‌লে‌জের সহকা‌রী অধ্যাপক আশরাফুল আলম। তিনি ব‌লেন, আমরা যখন বিশ্ব‌বিদ্যাল‌য়ের শিক্ষার্থী ছিলাম তখন আমা‌দের এই উপজেলা থে‌কে শিক্ষার্থীই পাওয়া যে‌তো না। অথচ এখন অ‌নেক শিক্ষার্থী বি‌ভিন্ন মে‌ডি‌কেল ক‌লেজ ও বিশ্ব‌বিদ্যাল‌য়ে পড়াশুনা কর‌ছে। এটি সত্যিই আন‌ন্দের।

‌ডিমলা সরকা‌রি ম‌হিলা ক‌লে‌জের অধ্যক্ষ মোখ‌লেছুর রহমান ব‌লেন, আয়োজন অ‌নেক ভা‌লো হ‌য়ে‌ছে। তি‌নি আগামী‌তে আরো ভালো আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

অনুষ্ঠানে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব ডিমলা (PUSWAD) এর উদ্যোগে ২০ জন এতিম শিশুকে ঈদ উপহার হিসেবে পাঞ্জাবি বানানোর কাপড়, ডিমলা উপজেলা থেকে ৫ জন মেডিকেলে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং এই উপজেলার বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের নিয়ে ইফতার মাহফিলটি অনুষ্ঠিত হয়। পাঁচজন মেডিকেলে চান্সপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন ইরশাদ আল ফাওয়াজ (সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ), জাহিদ হাসান (ময়মনসিংহ মেডিকেল কলেজ), ভুপেন্দ্র নাথ (ফরিদপুর মেডিকেল কলেজ), যুথী (চট্টগ্রাম মেডিকেল কলেজ) এবং মাহফুজা (কুমিল্লা মেডিকেল কলেজ)।

মিনকিস নাহার তামান্না এর সঞ্চালনায় এবং এইচ. এম. মেহেদী হাসান বাঁধন এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলার পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীবৃন্দ।