জিএসবির নতুন নেতৃত্বে জিহাদ-পারভেজ

  • 23 Jan
  • 09:59 PM

রনি আহমেদ, জাবি প্রতিনিধি 23 Jan, 20

উৎসবমুখর পরিবেশে সম্পূর্ণ গণতান্ত্রিক পদ্ধতিতে জিএসবির নতুন কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ সকাল ১১ টা থেকে দুপুর ১.৩০ টা পর্যন্ত জিএসবির স্কুল রুমে অফিসার্স ও উপদেষ্টাদের ভোটের মাধ্যমে প্রেসিডেন্ট, সেক্রেটারি ও ট্রেজারার নির্বাচিত করা হয়।
প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হয়েছেন- মোঃ জিহাদুল ইসলাম, সেক্রেটারি - মোঃ সজীব পারভেজ এবং ট্রেজারার - আরিফিন শেখ।উল্লেখ্য প্রেসিডেন্ট পদে ৩ জন, সেক্রেটারি পদে ২ জন এবং ট্রেজারার পদে ২ জন প্রতিদ্বন্দ্বিতা করেন।
ভোট গ্রহণ শেষে সংগঠনের প্রতিষ্ঠাতা সহযোগী অধ্যাপক জাহিদুল করিম ও উপদেষ্টা সহকারী অধ্যাপক মোঃ রুবেল ফলাফল ঘোষণা করেন।নতুন কমিটি কে অভিনন্দন জানান ও সকলকে একত্রে কাজ করার আহ্বান জানান।শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হবে।
জিএসবির বিদায়ী প্রেসিডেন্ট মোঃ জাহিদ হাসান দায়িত্ব হস্তান্তর করেন। সাফল্যের ধারাবাহিকতা বজায় রেখে আরও এগিয়ে যাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।
নব নির্বাচিত প্রেসিডেন্ট মোঃ জিহাদুল ইসলাম সকলকে ধন্যবাদ জানান এবং সেক্রেটারি সজীব পারভেজ সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
উল্লেখ্য জিএসবি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের একটি স্বনামধন্য সামাজিক সংগঠন যা মূলত পথশিশু, পরিবেশ ও বিভিন্ন সামাজিক কাজ করে থাকে।