জাবিতে বাড়লো ভর্তি আবেদনের সময়

  • 25 July
  • 07:08 PM

নিজস্ব প্রতিবেদক 25 July, 21

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) প্রথমবর্ষে ভর্তি আবেদন গ্রহণের সময়সীমা বাড়ানো হয়েছে। যোগ্যতা সম্পন্ন শিক্ষার্থীরা আগামী ১৪ আগস্ট পর্যন্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য আবেদন করতে পারবেন।

শনিবার বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে প্রকাশিত ডেপুটি রেজিস্ট্রার (শিক্ষা) এবং কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সচিব মাে. আবু হাসান স্বাক্ষরিত ভর্তি সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করা হয়েছে।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় আগ্রহী শিক্ষার্থীদের অনলাইনে আবেদনের সময়সীমা বর্ধিতকরণ সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

সময়সীমা বাড়ানোর বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, শনিবার (২৪ জুলাই, ২০২১) কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী করােনা পরিস্থিতি এবং দেশব্যাপী লকডাউনের বিষয়টি বিবেচনায় নিয়ে আবেদনের সময়সীমা বাড়ানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণির ভর্তি পরীক্ষায় অংশগ্রহণে আগ্রহী শিক্ষার্থীদের অনলাইনে আবেদনের পূর্ব নির্ধারিত সর্বশেষ সময়মীমা ৩১ জুলাই, ২০২১ তারিখের পরিবর্তে আগামী ১৪ আগস্ট, ২০২১ তারিখ (শনিবার) রাত ১১.৫৯ মিনিট পর্যন্ত বৃদ্ধি করা হয়েছে।

এর আগে চলতি বছরের ২০ জুন থেকে অনলাইনে বিশ্ববিদ্যালয়ে ভর্তি আবেদন গ্রহণ শুরু হয়। বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য আবেদন ও এ সংক্রান্ত বিস্তারিত তথ্য juniv-admission.org ওয়েবসাইটে জানা যাবে।