জাবিতে আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন রবীন্দ্রনাথ হল

  • 11 Apr
  • 09:46 PM

ফরিদ আহমেদ জয়, জাবি প্রতিনিধি 11 Apr, 21

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১৪তম আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতা ২০২১ চ্যাম্পিয়ন হয়েছে
বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল। উক্ত হলটি প্রতিষ্ঠাটার ৪ বছরের মাথায় দ্বিতীয়বারের মতো চ্যাম্পিয়ন হয়েছে।

শনিবার ( ১০ এপ্রিল) “ প্রাঙ্গণে প্রত্যয়ে একসাথে” স্লোগানে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ১৪তম আন্তঃহল বিতর্ক প্রতিযোগিতাটি অনুষ্ঠিত হয়।প্রতিযোগিতায় রানারআপ হয়েছে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব হল। জাহাঙ্গীরনগর ইউনিভার্সিটি ডিবেট অর্গানাইজেশনের উদ্যোগে এই বিতর্ক প্রতিযোগিতার আয়োজন করা হয়।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর ড. মান্নান চৌধুরি, পরিচালক, শিক্ষার্থী কল্যাণ ও পরামর্শদান কেন্দ্র, (জাবি) এবং ড.আব্দুল্লাহ হেল কাফি,
প্রভোস্ট, বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হল।


বিজয়ীদের মধ্যে এবারের বিতর্ক প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের ছাত্র আল রাব্বী সিমেন্স (৪৭ ব্যাচ), জাহিদুল ইসলাম (৪৮ ব্যাচ), তৌহিদ সিয়াম(৪৯ ব্যাচ)।

ফলাফল ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রফেসর ড. মান্নান চৌধুরি। প্রথমে তিনি বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের প্রভোস্ট প্রফেসর ড. আব্দুল্লাহ হেল কাফি কে অভিনন্দন জানায়।

প্রতিষ্ঠার মাত্র চতুর্থ বর্ষের মাথায়, আন্তঃহল বিতর্কে দুইবার শিরোপা উঁচিয়ে ধরায়, প্রফেসর ড. আব্দুল্লাহ হেল কাফি, হলের বিতার্কিক সহ সকল আবাসিক শিক্ষার্থীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান এর সাথে ভবিষ্যতে বিতর্ক সংক্রান্ত যেকোন প্রকার বিষয়ে সাহায্য করার প্রতিশ্রুতি করেন।