জলঢাকায় শতাধিক পরিবারে বিডব্লিউএ’র ঈদ উপহার

  • 16 May
  • 09:43 AM

আজাহার ইসলাম, নিজস্ব প্রতিনিধি 16 May, 20

বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে স্থবির জনজীবন। এতে অসহায় হয়ে পড়েছে দরিদ্র ও কর্মহীন মানুষেরা। এসমস্ত মানুষের পাশে দাঁড়িয়েছে নীলফামারী জেলার জলঢাকা থানার গোলনা ইউনিয়নের কলেজ ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন’।

“স্বউদ্যোগে সচেতনতা, স্বপ্নের সুখি বাংলাদেশ” এই শ্লোগান সামনে রেখে চিড়াভিজা গোলনা দ্বিমুখী উচ্ছ বিদ্যালয় মাঠে “বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন (বিডব্লিউটিএ)’’এর উদ্যোগে সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের আর্থিক সহযোগিতায় অসহায়, দুঃস্থ ও কর্মহীন ১১৮ টি পরিবারের মাঝে ঈদ উপহার ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী হিসেবে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি সেমাই, ১ কেজি চিনি ও ১ কেজি খেঁজুরসহ ঈদের উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মোখলেছুর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

ঈদ উপহার সামগ্রী নিতে আসা একজন বলেন, বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন প্রতিষ্ঠালগ্ন থেকে সামাজিক ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। আমরা সংগঠনটির সর্বাঙ্গিন সফলতা কামনা করছি।

এব্যাপারে বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাধারাণ সম্পাদক জাহাঙ্গীর আলম বলেন, ‘সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন সবসময় মানুষের পাশে ছিল। ভবিষ্যতেও থাকবে। তিনি করোনা সংকটকালে সবাইকে এগিয়ে আসার আহবান জানান।’

উল্লেখ্য, ২০০৮ সালে সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে গোলনা ইউনিয়নে বুড়িতিস্তা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকেই নিজ এলাকায় বিভিন্ন জনকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি।