জবি ছাত্রকে মিথ্যা মামলায় গ্রেপ্তারের অভিযোগ পরিবারের

  • 01 July
  • 06:30 AM

জবি প্রতিনিধি 01 July, 20

শরীয়তপুরের জাজিরা উপজেলার ভোলাই মুন্সিকান্দি গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে দুই পক্ষের সংঘর্ষে রিয়াজ মাদবর (১৭) নামে এক কিশোর নিহতের ঘটনায় জাজিরা থানা পুলিশ বিনা অপরাধে জগন্নাথ বিশ্ববিদ্যালয় হিসাববিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মুনির হোসেনকে গ্রেপ্তার করে এবং মিথ্যা মামলা দিয়ে কোর্টে চালান করে দেয়। গত শনিবার ঘটনাটি ঘটে।

মুনিরের বোন কহিনুর বলেন, মুনির এবং তার পরিবারের কেউ ওই সংঘর্ষে ছিল নাহ, এমনকি তারা কোনো পক্ষেরই সমর্থক ছিলো নাহ। কিন্তু পরের দিন মুনিরের সাথে কথা বলার কথা বলে ঘর থেকে বের করে নিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

মুনিরের ভাবি বলেন, এ ঘটনা থেকে মুনিরকে ছাড়ানোর কথা বলে গ্রামের চেয়ারম্যান ইসমাইল মোল্লা প্রায় ৩ লক্ষ টাকা নিয়েছে তাদের কাছ থেকে।

এ ব্যাপারে জাজিরা থানার ওসিকে ফোন করা হলে, ফোন ধরেন থানার ওসি তদন্ত। তিনি বলেন, এ ঘটনার ব্যাপারে তারা জানেন নাহ, ওসি স্যার জানে।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল এর সাথে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ ঘটনা জানার পর থানার ওসিকে ফোন দিয়ে বলি আমার ছাত্র নির্দোষ হলে তাকে ছাড়ানোর ব্যবস্হা করা হোক কিন্তু ততক্ষণে ওর চালান হয়ে গিয়েছে।