জবি ক্যাম্পাস করোনা প্রবণ এলাকা, সীমিত আকারে খুলছে অফিস

  • 08 June
  • 09:19 AM

মেহেরাবুল ইসলাম সৌদিপ, জবি প্রতিনিধি 08 June, 20

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যাম্পাস করোনা প্রবণ এলাকা বিধায় দীর্ঘ ছুটি শেষে সীমিত পরিসরে খোলা হচ্ছে অফিস। তবে বন্ধ থাকছে ক্লাস-পরীক্ষা।

সোমবার (৮ জুন) উপাচার্য ম‌হোদ‌য়ের আদেশক্র‌মে রে‌জিস্ট্রার প্র‌কৌশলী মোঃ ও‌হিদুজ্জামান স্বাক্ষরিত জেনউ প্রাইপ ঢাকা ফেইসবুক প্রোফাইলে স্ট্যাটাসের মাধ্যমে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সং‌শ্লিষ্ট সক‌লের অবগ‌তির জন্য জানা‌চ্ছি যে, বিশ্ব‌বিদ্যাল‌য়ের অতি জরুরী কা‌জের জন্য খুবই সী‌মিত প‌রিস‌রে ক‌য়েক‌টি প্রশাস‌নিক দপ্তর খোলা হ‌বে এবং ঐ সকল দপ্ত‌রে নি‌র্দিষ্ট কিছু কর্মকর্তা ও কর্মচারী স্বাস্থ্য বি‌ধি মে‌নে স্বল্প সম‌য়ের জন্য অফি‌সে আস‌বেন । এর বাই‌রে কোন কর্মকর্তা বা কর্মচারী বা ছাত্র শিক্ষককে বিনা প্র‌য়োজ‌নে ক্যাম্পা‌সে না আসার জন্য বি‌শেষভা‌বে অনু‌রোধ করছি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে যে, ক্যাম্পাস ক‌রোনা প্রবণ এলাকা। সুতরাং আপ‌নি নিরাপদ থাকুন ও আপনার ক্যাম্পাস নিরাপদ রাখুন।

বিশ্ববিদ্যালয়ের রে‌জিস্ট্রার প্র‌কৌশলী মোঃ ও‌হিদুজ্জামান জানান, '৮ জুন থেকে সীমিত পরিসরে কিছু অফিস খোলা হয়েছে। সকলকে স্বাস্থ্যবিধি মেনে অফিসে আসতে ও প্রয়োজন ছাড়া কাউকে ক্যাম্পাসে প্রবেশ না করার জন্য অনুরোধ করেন।'

উল্লেখ্য যে, করোনা ভাইরাসের সংক্রমণ রোধে গত ১৭ মার্চ থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল একাডেমিক কার্যক্রম বন্ধ ঘোষণা করা হয়।