কাল সীমিত পরিসরে চুয়েটের অফিসের কার্যক্রম চালু

  • 31 May
  • 10:05 AM

চুয়েট প্রতিনিধি 31 May, 20

আগামীকাল ১ জুন থেকে চালু হচ্ছে সীমিত পরিসরে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সব অফিসের কার্যক্রম । তবে অফিস চলাকালীন সবাইকে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়টি মেনে চলতে হবে।

বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ফারুক-উজ-জামান চৌধুরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই নির্দেশনা জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, চুয়েটের কম্পট্রোলার অফিস, পরীক্ষা নিয়ন্ত্রকের দপ্তর, প্রকৌশল দপ্তর, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তর, মেডিক্যাল সেন্টার, আইআইসিটি সেল, অডিট সেল, স্টোর শাখা, প্রকিউরমেন্ট এবং নিরাপত্তা শাখা সীমিত পরিসরে খোলা থাকবে। জরুরি প্রয়োজনে অফিস/বিভাগীয় প্রধানগণ সংশি¬ষ্ট শিক্ষক/কর্মকর্তা/ কর্মচারীদের উপস্থিতি নিশ্চিত করে দৈনন্দিন কার্যক্রম অব্যাহত রাখবেন।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সংশ্লিষ্ট প্রধানগণ স্ব স্ব অফিসে হাত ধোয়ার জন্য সাবান, স্যানিটাইজার প্রস্তুত রাখবেন। সকলকে মাস্ক পরিধান, কী-বোর্ড, কম্পিউটার , ডেস্ক পরিষ্কারকরণ, অফিস যাতায়াতে গন পরিবহণ বর্জন করতে হবে।

আজ রবিবার ৩১ মে সকালে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, সকল ডিন, বিভাগীয় ও অফিস প্রধানদের সমন্বয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।