চুয়েটে সিএসএমই এর নতুন কমিটি ঘোষণা

  • 18 July
  • 10:28 AM

চুয়েট প্রতিনিধি 18 July, 20

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) যন্ত্রকৌশল বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের গবেষণাধর্মী সংগঠন কানাডিয়ান সোসাইটি অব মেকানিক্যাল ইঞ্জিনিয়ার্স (সিএসএমই), চুয়েট চ্যাপ্টারের ২০২০-২১ সালের কার্যকরী কমিটি ঘোষনা করা হয়েছে। গত ১৭ জুলাই শুক্রবার বিদায়ী কমিটির সভাপতি ও অতিথিদের উপস্থিতিতে আয়োজিত এক ওয়েবিনারের মাধ্যমে নতুন এই কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন যন্ত্রকৌশল বিভাগের মোঃ মেহেদী হাস্সান এবং সাধারণ সম্পাদক হিসেবে তৌকির আহমেদ চৌধুরী।

সহ-সভাপতি হিসেবে আছেন তূর্য গোসাল, শিহাব-আর-রাসাদ, মুসতাহসিন রিহাসাত এবং সহ-সাধারণ সম্পাদক হয়েছেন ইব্রাহিম খলিল অপূর্ব।

সভায় সভাপতিত্ব করেন বিদায়ী কমিটির সহ-সভাপতি এফানুল হক ইফতি। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চুয়েটের যন্ত্রকৌশলবিভাগের অধ্যাপক ড. বডিউস সালাম , অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক এবং অধ্যাপক ড. জামাল উদ্দিন আহমদ। উপস্থিত অতিথিবৃন্দ পূর্ববর্তী কমিটির সকল সদস্যদের পাশাপাশি নবগঠিত কমিটির কাছে তাদের সময়োপযোগী পরামর্শ ও অভিনন্দন প্রদান করেছেন।

নবনির্বাচিত কমিটির সদস্যরা তাদের নিজ নিজ ভূমিকার প্রতি আন্তরিক নিবেদনের আশ্বাস দিয়েছেন।

কমিটির ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে বর্তমান দায়িত্বপ্রাপ্ত সভাপতি বলেন, আসলেই আমাদের জন্য গর্বের বিষয় যে বাংলাদেশের প্রথম সিএসএমই তথা কানাডিয়ান সোসাইটি ফর মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং এর প্রথম স্টুডেন্ট চ্যাপ্টার আমাদের চুয়েটের । আমি ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের ধন্যবাদ জানাই এমন একটু উদ্যোগ নিবার জন্যে। আমাকে এত বড় দায়িত্ব পালনে যোগ্য মনে করায় আমি কৃতজ্ঞ। আমি সর্বোচ্চ চেষ্টা করবো আমার দায়িত্ব পালন করার এবং এই সংস্থাটির প্রসার ও উন্নতির ধারা বজায় রাখার।