চট্টগ্রাম স্টুডেন্ট ফোরাম (সি এস এফ) এর নতুন কার্যকরী কমিটি ঘোষণা

  • 24 Apr
  • 08:16 AM

চুয়েট প্রতিনিধি 24 Apr, 21

২৩ এপ্রিল চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের(চুয়েট) চট্টগ্রামস্থ শিক্ষার্থীদের সংগঠন চট্টগ্রাম স্টুডেন্ট ফোরাম (সি এস এফ) এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে ।
বর্তমান কোভিড পরিস্থিতির কারণে ঘরে বসেই অনলাইন মাধ্যম জুম অ্যাপ এর মাধ্যমে এ সভার আয়োজন করা হয়েছে।

সভায় ৪৮ সদস্যবিশিষ্ট ২০২০-২০২১ সেশনের নতুন কার্যকরী কমিটি ঘোষণা করা হয়।
নতুন কমিটির সভাপতি পদে সাগরময় আচার্য এবং সাধারণ সম্পাদক পদে আবরার আহমেদ চৌধুরী নির্বাচিত হয়েছেন।

এছাড়া সহ-সভাপতি পদে তাকি তাজোয়ার, নাজমুল ইসলাম ও সুদীপ্ত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক পদে অয়ন চক্রবর্তী, সহ সাধারণ সম্পাদক পদে সৌম্য স্বরাজ, উপল চৌধুরী এবং ফাহিম ফারুকি নির্বাচিত হয়েছেন।

উক্ত সভার সভাপতিত্ব করেন সদ্য বিদায়ী কমিটির সভাপতি অভিষেক দাশ। উক্ত সভায় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক কানু কুমার দাশ , সংগঠনটির মডারেটর গণিত বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব , যন্ত্রকৌশল বিভাগের সহকারী অধ্যাপক ড. প্রসেঞ্জিত দাশ।

সভায় বিগত কমিটির বিভিন্ন কার্যক্রম তুলে ধরা হয়। বর্তমান কোভিড পরিস্থিতিতে কিভাবে সাধারণ মানুষদের জন্য কিছু করা যায় সে ব্যাপারে গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেন সংগঠনটির উপদেষ্টা এবং মডারেটর বৃন্দ। এসময় নতুন কার্যকরী কমিটিকে শুভেচ্ছা বার্তা এবং চট্টগ্রামস্থ চুয়েটের বর্তমান ও সাবেক শিক্ষার্থীদের মধ্যে যেন সুন্দর সেতুবন্ধন সৃষ্টি করা যায় সে ব্যাপারে নজর রাখতে বলা হয়। উক্ত সভায় সংগঠনের বিগত কাজগুলোকে নিয়ে তৈরী করা একটি স্বল্পদৈর্ঘ্যের ভিডিও ক্লিপ পরিবেশন করা হয়। এছাড়া সিএসএফ এর সাবেক সদস্যবৃন্দসহ বিদায়ী কমিটির পক্ষ থেকে মিনহাজুল আবেদীন, আজমাইন আবিদ, অপু নাথ, আসিফ ইফতি ও মৌমিতা রিমি বক্তব্য রাখেন। পরিশেষে তারা নতুন কমিটির প্রতি শুভকামনা জানিয়ে বক্তব্য শেষ করেন।