ছোট্ট স্বপ্নের আয়োজনে 'গল্প পাঠের আসর' অনুষ্ঠিত

  • 15 Nov
  • 12:45 PM

এস আহমেদ ফাহিম 15 Nov, 21

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে ১৪ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে পাঠচক্র ধর্মী অনুষ্ঠান "গল্প পাঠের আসর"। বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্র বিজ্ঞান ভবনে এই আয়োজন করে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন "ছোট্ট স্বপ্ন"।


তৃতীয়বারের মতো আয়োজিত এবারের আলোচ্য গ্রন্থ ছিল ড.এ পি জে আব্দুল কালাম-এর আত্মজীবনী মূলক গ্রন্থ "উইংস অব ফায়ার"।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক।আরো উপস্থিত ছিলেন
রেজিস্ট্রার ড.মোঃ মহিউদ্দিন, ফার্মেসি বিভাগের কো-অর্ডিনেটর প্রফেসর ড তারান্নুম নাজ, ছোট্ট স্বপ্নের আহ্বায়ক ও আন্তঃবিভাগীয় গবেষণা কেন্দ্রের সহকারী অধ্যাপক ড.সুলতানা রাজিয়া সহ ছোট্ট স্বপ্নের মডারেটর, বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ এবং ছোট্ট স্বপ্নের কার্যনির্বাহী সদস্যরা।

রাজিবা রওশন রুমুর সঞ্চালনায় এতে অতিথিরা বক্তব্য রাখেন।বক্তব্যে অতিথিরা এপিজে আব্দুল কালামের জীবনের বিভিন্ন দিক নিয়ে বিস্তারিত আলোচনা করেন।


এছাড়াও আলোচনা অনুষ্ঠানের পূর্বে নিধারিত গ্রন্থের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয় এবং আলোচনা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেয়া হয়। কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেন রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী আবু মুসা,দ্বিতীয় স্থান অর্জন করেন ইলেকট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী আব্দুল আউয়াল এবং তৃতীয় স্থান অর্জন করেন ফার্মেসি বিভাগের শিক্ষার্থী মুকতারুল ইসলাম।