গরীব অসহায়দের মাঝে বিজেএসসি খুবি সংসদের ইফতার বিতরণ

  • 10 May
  • 10:36 PM

খুবি প্রতিনিধি 10 May, 21

গরীব, অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে বিজেএসসি খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) সংসদ।

সোমবার (১০ মে) বিকেলে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) সংলগ্ন হলরোড এলাকার ভ্যানচালক, রিকশাচালক, দিনমজুর ও সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে ইফতার বিতরণ করেন সংগঠনটির সদস্যরা।

সংগঠনের সদস্যদের সাথে কথা বলে জানা যায়, তারা বিকেল পাঁচটা থেকে বিশ্ববিদ্যালয় হলরোড এলাকায় প্রায় ২০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করেন। হলরোড এলাকার খেটে খাওয়া মানুষ, দিনমজুর, শ্রমিক ও সুবিধাবঞ্চিতদের মাঝে এ ইফতার বিতরণ করেন তারা।

এ সময় ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিজেএসসি খুলনা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ইবনুল হাসান, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মো. শরিফুল ইসলাম, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের সহকারী অধ্যাপক মাজিদুল ইসলাম ও সংগঠনের অন্যান্য সদস্যরা।

সংগঠনটির সভাপতি ইবনুল হাসান বলেন, আমরা আজকে কিছু মানুষের মাঝে ইফতার বিতরণ করেছি। এরজন্য বিজেএসসি খুবি সংসদের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ জানাই। কারণ তাদের সহযোগিতা ছাড়া এটা করা সম্ভব হতো না। তিনি আরও বলেন, ভবিষ্যতে আমরা অসহায় মানুষের পাশে দাঁড়াতে চেষ্টা করবো।

উল্লেখ্য, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) সংসদ ২০১৮ সালে খুলনা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে।