গভীর রাতে অসহায়দের মাঝে ইবি সিআরসি’র উষ্ণতার পরশ

  • 24 Dec
  • 04:30 PM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 24 Dec, 20

গভীর রাতে অসহায়দের মাঝে উষ্ণতার পরশ ছড়িয়ে দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড (সিআরসি)’ ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা।

বুধবার সন্ধ্যা থেকে শুরু করে রাত ২ টা পর্যন্ত কুষ্টিয়া শহরের বিভিন্ন রাস্তা, স্টেশন, বাসটার্মিনাল ঘুরে ঘুরে শীতবস্ত্র বিতরণ করেছে তারা।

এ কর্মসূচীতে সংগঠনটির সভাপতি ইমদাদ হোসেন, প্রচার সম্পাদক রনি সাহা, সদস্য ও কেন্দ্রীয় কমিটির অভ্যন্তরীণ ও যোগাযোগ বিষয়ক সম্পাদক আফসানা আক্তার মহুয়াসহ প্রমুখ স্বেচ্ছাসেবী এতে অংশ নেয়।

এসব শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়াতে পেরে আনন্দিত সংগঠনটির স্বেচ্ছাসেবকরাও। এ কাজে যারা সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছেন সংগঠনটি। একইসাথে সমাজের সামর্থ্যবানদের শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন সংগঠনটির নেতারা।

সংগঠনটির সভাপতি ইমদাদ হোসেন বলেন, ‘করোনাকালীন সময়ে দীর্ঘ একটা সময় ক্যাম্পাস বন্ধ ছিল ঠিকই, কিন্তু সিআরসি দমে নেই। এই দুঃসময়ে সচেতনতামূলক প্রোগ্রাম, সিআরসি ইবি শাখার তালিকাভুক্ত বাচ্চাদের নিয়মিত যোগাযোগ রাখা এবং যথাসম্ভব আর্থিক সাহায্যের ব্যবস্থা করা, করোনায় ক্ষতিগ্রস্ত সংগঠনের সদস্যদের পাশে দাঁড়ানো শীতবস্ত্র উপহারসহ ইতোমধ্যে নানা প্রোগ্রাম করেছি।’

উল্লেখ্য, ‘থেকে একসাথে যুক্ত, করবো পৃথিবী পথশিশু মুক্ত’ স্লোগানকে সামনে রেখে ২০১৬ সাল থেকে ইবিতে সিআরসি’র কার্যক্রম শুরু হয়। পথশিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের মৌলিক অধিকার প্রতিষ্ঠায় নানা কার্যক্রম চালিয়ে আসছে সংগঠনটি।