• 30 Nov
  • 10:11 PM
জাগ্রত তরুণ জনকল্যাণ সংস্থা মৌলভীবাজার জেলা শাখার মাস্ক বিতরণ ও আলোচনা সভা

তারেক মাহমুদ সুজন 30 Nov, 20

করোনা মহামারির দ্বিতীয় ঢেউ প্রতিরোধে এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে জাগ্রত তরুণ জনকল্যাণ সংস্থা মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে মাস্ক বিতরণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।


শাখা জাগ্রত তরুণ জনকল্যাণ সংস্থার সভাপতি আলমগীর হোসেন এবং সাধারণ সম্পাদক সোহেল তানভীরের তত্ত্বাবধানে সোমবার দুপুরে জেলা সদরের বিভিন্ন স্থানে মাস্ক বিতরণ এবং আলোচনা সভার মাধ্যমে এই কার্যক্রম সম্পন্ন হয়।


আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জর্জ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী হোসাইন আহমেদ পারভেজ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক মিনহাজ আহমেদ মুন্না। উপস্থিত ছিলেন শাখা অর্থ বিষয়ক সম্পাদক খান মোহাম্মদ সাকিব। এছাড়াও উপস্থিত ছিলেন মোঃ মিজানুর রহমান সাহেল, পারভেজ আহমেদ, নিরব হাসান, সাজু আহমেদ, বাবেল আহমেদ, বেলাল আহমেদ, জুবায়ের খান, রাসেল আহমেদ, রায়হান আহমেদ, রুমেল আহমেদ, রিয়াজ আহমেদ, শফিকুর রহমাম সহ মৌলভীবাজার জেলার বিভিন্ন জায়গা থেকে আগত স্বেচ্ছাসেবকবৃন্দ।


এ বিষয়ে জাগ্রত তরুণ জনকল্যাণ সংস্থার কেন্দ্রীয় কমিটির সভাপতি ফাহিমুল ইসলাম(ফাহিম) বলেন, জাগ্রত তরুণ জনকল্যাণ সংস্থা মৌলভীবাজার শাখার হাত ধরেই সুন্দর ও ভালোবাসাময় মৌলভীবাজার গঠিত হবে বলেই আমার বিশ্বাস। এমন সামাজিক কার্যক্রমের ধারাবাহিতার মাধ্যে তা বাস্তবায়িত হবে। উপস্থিত সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করছি।