সাধারণ শিক্ষার্থী ছাড়াই কলেজের ১৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটলেন অধ্যক্ষ

  • 16 Mar
  • 10:40 AM

কেএনজিসি প্রতিনিধি 16 Mar, 20

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজর ১৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগ নিয়ে সোমবার সকালে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটেছেন কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার। এসময় কলেজের উপাধ্যক্ষ ড. খালেদা নাসরীন,বিভিন্ন বিভাগের শিক্ষক ও সরকার দলীয় ছাত্র সংগঠন ছাত্রলীগের কলেজ শাখার সদ্য বিদায়ী কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সাধারণ শিক্ষার্থীদের অভিযোগ,১৭ হাজার শিক্ষার্থীর প্রাণের ক্যাম্পাস কবি নজরুল সরকারি কলেজ।১৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক অধ্যক্ষ কিভাবে একা একা কাটেন।কলেজে কোন অনুষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের তোয়াক্কা না করে সরকারি দলীয় ছাত্র সংগঠন নিয়ে অনুষ্ঠানের কার্যক্রম চালান অধ্যক্ষ। আমরা তো কলেজের কেউনা তাই আমাদের জানানো হয় না।

দর্শন বিভাগের শিক্ষার্থী নাইম জানান,করোনা ভাইরাস এর জন্য অনুষ্ঠান এখন না করে পিছিয়ে দেয়া যেত এবং পরে সকল শিক্ষার্থীদের সাথে নিয়ে অনুষ্ঠানটি করা যেতো।এভাবে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা সাধারণ শিক্ষার্থীদের সাথে অবিচার করা হয়েছে।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সবুজ বলেন,সাধারণ শিক্ষার্থীদের না জানিয়ে এভাবে সরকার দলীয় ছাত্র সংগঠনের নেতা-কর্মীদের নিয়ে কলেজের প্রতিষ্ঠাবার্ষিকী পালন উচিত হয়নি।আমরা কি কলেজের শিক্ষার্থী নই?

এব্যাপারে জানতে কলেজের অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকারের সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও যোগাযোগ করা সম্ভব হয়নি।