কর্মচারীদের মুখে ঈদের হাসি ফোটালেন বাকৃবি ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ

  • 21 May
  • 11:58 AM

আতিকুর রহমান, বাকৃবি প্রতিনিধি 21 May, 20

করোনা ভাইরাসের কারণে উদ্ভুত পরিস্থিতিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) কর্মহীন হয়ে পড়া আবাসিক হলসমূহের ডাইনিং বয়, ক্যান্টিন বয়, দরিদ্র কর্মচারি, ক্যাম্পাসের হোটেলের কর্মচারী, নাইট গার্ড, দারোয়ান, রিক্সাচালকসহ প্রায় ৩০০ জন অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী প্রদান করেছে বাকৃবি ছাত্রলীগের ২০১১-১৩ কমিটির কতিপয় নেতৃবৃন্দ।

বুধবার (২০ মে) বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে ওই অসহায় মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেককে ৩ কেজি সিদ্ধ চাল, ১ কেজি পোলাও চাল, সয়াবিন তেল, সেমাই, চিনি , গুড়ো দুধ ও একটি করে মুরগী বিতরণ করা হয়।

ঈদ সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের
অধ্যাপক ড. আবু হাদী নূর আলী খান, শিক্ষক সমিতির সহ সভাপতি অধ্যাপক ড. এ.কে.এম জাকির হোসেন, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. আজহারুল হক, ক্রীড়া বিভাগের পরিচালক ড. আবুল কালাম আজাদ, সহকারী প্রক্টর অধ্যাপক ড. চয়ন গোস্বামী ও ক্রীড়া বিভাগের অতিরিক্ত পরিচালক মুস্তাইন কবীর সোহেল।

এছাড়াও উপস্থিত ছিলেন বাকৃবি ছাত্রলীগের ২০১১-১৩ কমিটির সাধারণ সম্পাদক রফিকুজ্জামান ইমন, যুগ্ম সম্পাদক গোলাম সাজেদ রিয়ার, সাংগাঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ও সহ সভাপতি আবু রায়হান প্রমুখ।