করোনা মোকাবিলায় মাঠে পরশুরাম মেয়র!

  • 26 Mar
  • 08:15 AM

ভার্সিটি ভয়েস ডেস্ক 26 Mar, 20

করোনা ভাইরাস আজ বিশ্ব আতঙ্কের নাম। শিশু থেকে বৃদ্ধ; কেউ রক্ষা পায়নি এই মহামতি ভাইরাসের হাত থেকে। করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে রক্ষা করতে হিমশিম খাচ্ছে বহির্বিশ্বের অনেক দেশ। বাংলাদেশও রক্ষা পায়নি এই ভাইরাসের হাত থেকে, আক্রান্ত ৪৪ জনের মধ্যে প্রাণ দিয়েছে ৫ জন! দেশের এমন ক্রান্তিলগ্নে এলাকাবাসীর পাশে দাঁড়াতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছেন ফেনীর পরশুরাম পৌরসভা মেয়র নিজাম উদ্দিন আহম্মদ চৌধুরী।

বৃহস্পতিবার (২৬ মার্চ) সন্ধ্যায় ৪০ হাজার মাস্ক, ৫ হাজার লাইফবয়, ৫ হাজার ডেটল, ৪ হাজার হেক্সিসল সহ পরশুরাম পৌরসভার প্রতিটি পরিবারের কাছে যাবেন এই জননেতা। স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে নিয়ে প্রাথমিক ভাবে এসকল জিনিস এলাকাবাসীর বাড়িতে বাড়িতে পৌঁছে দেওয়া হবে জানিয়েছেন তিনি।

মেয়র বলেন, আমি যতদিন বেঁচে আছি আমার এলাকার কোন দরিদ্র মানুষের আহারের চিন্তা করতে হবে না। দেশের ক্রান্তিলগ্নে সাধ্য অনুযায়ী আমি তাদের পাশে থাকবো এবং তাদের জন্য কাজ করে যাবো।

মেয়র আরো বলেন, আমি প্রাথমিক ভাবে ৪০ হাজার মাস্ক, ৫ হাজার লাইফবয়, ৫ হাজার ডেটল, ৪ হাজার হেক্সিসল পৌঁছে দিবো। তারপর সময় ও পরিস্থিতি অনুযায়ী আমার পৌরসভার মানুষের যখন যা লাগে, আমি আমার সব দিয়ে হলেই চেষ্টা করবো। করনা প্রতিহত করতে আমরা সব ধরণের চ্যালেঞ্জ মোকাবিলা করবো। ইতোমধ্যে করোনার সংক্রামণ রোধে এলাকাবাসীকে সচেতন করা হয়েছে। আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়া সার্বিক সহযোগিতার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, বিশিষ্ট ব্যাংকার জালাউদ্দিন চৌধুরী পাপ্পু ও জামাল উদ্দিন চৌধুরী মাসুদকে ধন্যবাদ জানিয়েছেন মেয়র।