‘করোনা জয়ের গল্প বলবেন এবার গবিসাস আলাপনে’

  • 14 June
  • 11:17 AM

আব্দুল্লাহ আল মামুন, গবি প্রতিনিধি 14 June, 20

করোনাকালীন অলস সময়ে নিজ ক্যাম্পাসের বিভিন্ন বিষয় তুলে ধরতে গত ১৫মে থেকে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি (গবিসাস) আয়োজন করছে বিশেষ ফেসবুক লাইভ অনুষ্ঠান 'গবিসাস আলাপন'। প্রায় এক মাস আগে শুরু হওয়া এই লাইভে এতদিন ক্যাম্পাসের সাবেক এবং বর্তমান জনপ্রিয় শিক্ষার্থীরা কথা বলেছেন।

তবে প্রথমবারের মতো আলাপনে কথা বলতে আসছেন করোনার তিন জন সম্মুখযোদ্ধা। তাঁরা হলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) এর সহকারী পুলিশ কমিশনার (এসিপি) মো. দেলোয়ার হোসেন, কুমিল্লা জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাজহারুল ইসলাম এবং সোনালী ব্যাংক লিমিটেডের ঝিনাইদহ জেলার কালিগঞ্জ শাখার অফিসার মো. রনিকুজ্জামান রনি। আগামীকাল ১৫ জুন, সোমবার রাত ১০ টায় গবিসাসের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভটি সরাসরি সম্প্রচার হবে।

নিজ নিজ কর্মক্ষেত্রে তাঁরা তিনজনই ব্যাপক ঝুঁকি নিয়ে মানবতার সেবায় কাজ করছেন। এই সময়ে তাদের কাজের অভিজ্ঞতা এবং সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোকপাত করবেন তাঁরা। এ বিষয়ে সিএমপির এসিপি মো. দেলোয়ার হোসেন বলেন, 'এই দুর্যোগে মানুষের সচেতনতায় কিছু কথা বলার চেষ্টা করবো। একইসাথে পুলিশসহ করোনার অন্যান্য সকল সম্মুখযোদ্ধাদের ত্যাগের বিষয়টি তুলে ধরবো। যদি এর মাধ্যমে মানুষের কোনো উপকার হয়, তাহলেই স্বার্থকতা।'

আয়োজক সংগঠনের সভাপতি মোহাম্মদ রনি খাঁ বলেন, 'নতুনত্ব এবং চমকের অংশ হিসেবেই আমাদের এই সংযোজন। গবিসাস আলাপনে সামনে আরও সময়োপযোগী পরিবর্তন আসবে।' অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন গবিসাসের সাধারণ সম্পাদক মো. রোকনুজ্জামান মনি।