করোনা কাড়লো ইবির সহকারী রেজিস্ট্রারের প্রাণ

  • 29 June
  • 03:52 PM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 29 June, 21

করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) কর্মকর্তা জামিনুর রহমান দুদু। তিনি বিশ্ববিদ্যালয়েত কপসাদ্দাম হোসেন হলের সহকারী রেজিস্ট্রার। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।

মঙ্গলবার (২৯ জুন) আনুমানিক সকাল ১০টার দিকে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন।

মরহুমের নামাজের জানাজা তার নিজ বাড়ি বাদ আসর ঝিনাইদহের শৈলকুপার শ্রীরামপুরে অনুষ্ঠিত হবে। পরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

পারিবারিক সূত্র জানায়, জামিনুর রহমান দুদু প্রায় ১ সপ্তাহ ধরে ঠাণ্ডা জ্বর, সর্দি ও কাশিতে আক্রান্ত ছিলেন। করোনা উপসর্গ দেখে গতকাল সোমবার তিনি করোনা টেস্ট করান। পরে মৃত্যুর প্রায় ১ ঘন্টা পর মঙ্গলবার রিপোর্ট পজিটিভ আসে। এছাড়া মঙ্গলবার সকালে করোনাজনিত কারণে তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়। পরে আনুমানিক ১০ টার দিকে নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

এদিকে কর্মকর্তা জামিনুর রহমানের মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. শেখ আবদুস সালাম, ট্রেজারার প্রফেসর ড. আলমগীর হোসেন ভূঁইয়া, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মু. আতাউর রহমান, সাদ্দাম হোসেন হলের প্রভোস্ট প্রফেসর ড. গৌতম কুমার দাস পৃথক শোক-বার্তায় শোক জানিয়েছেন। শোকবার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানান।

উল্লেখ্য, জামিনুর রহমান দুদু প্রথমে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারে কর্মরত ছিলেন। পরে তিনি আইন বিভাগের শাখা কর্মকর্তা ও সর্বশেষ সাদ্দাম হোসেন হলের সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত ছিলেন।