করোনায় সুবিধাবঞ্চিতদের পাশে দাড়ালো ডিআইইউ এবং সুইচ ফাউন্ডেশন বাংলাদেশ

  • 25 Mar
  • 07:32 PM

ডিআইইউ প্রতিনিধি 25 Mar, 20

সম্প্রতি করোনাভাইরাস বিশ্বব্যাপী এক মহামারী হয়ে দেখা দিয়েছে। সমগ্র বিশ্ব অচল হয়ে পড়ছে। ভয়ংকর এই থাবা থেকে নিরাপদ নয় বাংলাদেশও৷ দেশের অধিকাংশ মানুষ গৃহবন্দী হওয়াতে দেখা দিচ্ছে খাদ্য সংকট সহ নানান সমস্যা। সমস্যার দ্রুত সমাধান না হওয়াতে বিপাকে পড়ছেন দিনমজুর থেকে গার্মেন্টস শ্রমিকরা।

সুবিধাবঞ্চিত এই সকল মানুষের কথা মাথায় রেখে এগিয়ে এসেছে ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংলিশ এ্যালামনাই এবং সুইচ ফাউন্ডেশন বাংলাদেশ।

ইউনিভার্সিটি অতিরিক্ত রেজিস্ট্রার জনাব শাহ আলম চৌধুরীর নেতৃত্বে এবং সুইচ ফাউন্ডেশন বাংলাদেশ এর যৌথ ব্যাবস্থাপনায় (ঢাকা উদ্দ্যান) আজ ২৫ মার্চ, (বুধবার), মোহাম্মাদপুর একালার প্রায় ২০০ এর অধিক পরিবারের মাঝে ৫ কেজি চাল, ৫ কেজি আটা, ১ লিটার সয়াবিন তেল, ১ কেজি পিয়াজ, ৫ কেজি আলু, সাবান, হ্যান্ড স্যানেটাইজার এবং মাস্ক বিতরণ করেন।
এসময় ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ইংলিশ এ্যালামনাই - ডা. জয়ফুল আক্তার এবং সুইচ ফাউন্ডেশন বাংলাদেশের পক্ষে- সংগঠনের সেক্রেটারি জনাব মঈনুল ফয়সাল এবং কোষাধক্ষ্য মো. বায়েজিদ উপস্থিত ছিলেন।
জনাব শাহ আলম চৌধুরী জানান- দেশের এই সংকটময় পরিস্থিতিতে সাধারণ মানুষদের পাশে দাড়ানো আমাদের দায়িত্ব। সমগ্র বিশ্ব আজ খারাপ সময় পার করছে। বিশেষ করে খেটে খাওয়া মানুষের জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে।
যদি আমাদের স্বল্প অর্থে আমরা এক অনাহারীর মুখে অন্ন তুলে দিতে পারি এর থেকে সুখ আর কোথায় পাবো।