করোনায় সুবিধাবঞ্চিতদের ঈদ: রাতের আধাঁরে উপহার সামগ্রী পৌছে দিলেন নিলু খান

  • 24 May
  • 12:23 AM

ইসরাত জাহান, নিজস্ব প্রতিনিধি 24 May, 20

ঈদকে সামনে রেখে সুবিধাবঞ্চিত শতাধিক পরিবারকে রাতের আধাঁরে উপহার (খাদ্য সামগ্রী) পৌছে দিয়েছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খাঁন নিলু।

২৩ মে (শনিবার) কালিয়া উপজেলার ইলিয়াসবাদ ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মল্লিক মনিরুল ইসলাম এবং তাঁর বড় ভাই মল্লিক মাজহারুল ইসলামের সার্বিক তত্বাবধানে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয়।

ইউনিয়নে বসবাসরত সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে মল্লিক মনিরুল ইসলামের নিজ বাসভবন থেকে সেচ্ছাসেবীদের মাধ্যমে এসকল উপহার সামগ্রী পৌছে দেন৷

বিতরণকৃত এ সকল উপহার সামগ্রীর মধ্যে পোলাউ চাল,আলু, পিয়াজ, প্যাকেট সেমাই, চিনি, গুড়া দুধ, নুডলস এবং কিসমিস দেওয়া হয়েছে।

ঈদ উপহার সামগ্রী বিতরণ প্রসঙ্গে নিজাম উদ্দিন খান নিলু জানান, করোনা পরিস্থিতিতে সবচেয়ে বেশি সংকটে পড়েছে শ্রমজীবী ও সুবিধাবঞ্চিত বিশেষ কিছু পরিবার। তাছাড়া প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় আম্ফানের ভয়ানক তান্ডবে বিপাকে পড়েছেন অনেকেই৷ সুবিধাবঞ্চিত এসকল পরিবারের কথা মাথায় রেখেই ভিন্নধর্মী এ আয়োজন করেছি৷ ফলশ্রুতিতে সমাজের নিম্নবিত্ত এবং মধ্যেবিত্ত অথচ করোনা সংকটে ক্ষতিগ্রস্তদের ঈদের উপহার সামগ্রী রাতেই পৌছানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে।

তিনি আরও বলেন - করোনাভাইরাস সংক্রমণ বন্ধ না হওয়া পর্যন্ত এই সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় আমরা দ্রুতই করোনার ভয়াল থাবা থেকে মুক্তি পাবো ইনশাআল্লাহ।