কয়রায় যুবলীগ কর্মীর ঈদ উপহার সামগ্রী বিতরণ

  • 08 May
  • 09:00 PM

মোঃ ইকবাল হোসেন, নিজস্ব প্রতিনিধি 08 May, 21

খুলনা-৬ (কয়রা -পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব আক্তারুজ্জামান বাবুর নির্দেশনায় ও সার্বিক সহযোগিতায় খুলনা জেলা আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক প্রচার সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক উপজেলা যুবলীগ নেতা এ্যাড. আরাফাত হোসেনের নিজ অর্থায়নে উপজেলা ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে উপহার হিসেবে নতুন পাঞ্জাবি বিতরণ করা হয়েছে।

শনিবার (২৫ রমজান) আইনজীবী আরাফাত হোসেনের কয়রা সদরের 'ল চেম্বার' এ উপহার বিতরণ অনুষ্ঠানে অনুষ্ঠিত হয়। সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা ছাত্রলীগের প্রায় শতাধিক সাবেক নেতা কর্মী উপস্থিত হয়ে নতুন পাঞ্জাবি গ্রহণ করেন।

বাগালি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক নেতা আনিসুর রহমান বলেন, 'দীর্ঘদিন দল করে দলীয় বড় ভাইয়ের নিকট থেকে এই প্রথম ঈদের নতুন পাঞ্জাবি পেয়ে অনেক ভাল লাগলো। কারণ আগে কোনদিন দলীয় কারো নিকট থেকে ঈদ উপহার সামগ্রী পায়নি।'

একই অনুভূতি ব্যক্ত করলেন উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জিএম সুমন হোসেন। তিনি বলেন, 'শুধু ঈদের পাঞ্জাবি নয় উপজেলা যুবলীগের আগামী দিনের কান্ডারী আমাদের আরাফাত ভাই সব সময় দলীয় নেতাকর্মীর পাশে থাকেন। এর আগেও তিনি আম্পান বিধ্বস্ত জনপদে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়ে আর্থিক সহযোগিতা করেছেন।'

নেতাকর্মীরা আরো বলেন, তিনি মহামারী করোনাভাইরাস কালেও উপজেলার বিভিন্ন বাজারে মাক্স বিতরণ, অসহায়দের খাদ্য সামগ্রী বিতরণ সহ দলীয় নেতাকর্মীদের জন্য ফ্রী আইন সহায়তা দিয়ে থাকেন।