সম্মেলনের এক বছরেও কমিটি বঞ্চিত কবি নজরুল কলেজ ছাত্রলীগ

  • 27 July
  • 10:12 AM

কেএনজিসি প্রতিনিধি 27 July, 20

রাজধানীর কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের বার্ষিক সম্মেলনের এক বছর পার হলেও এখনো কমিটি বঞ্চিত রয়েছে নেতাকর্মীরা। গত বছরের ২৭ জুলাই কলেজ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। তারপর কেটে গেছে দীর্ঘদিন। অথচ কমিটি না থাকায় পদপ্রত্যাশীরাও আছে দোটানায়। এমনকি পদপ্রত্যাশী অনেক ছাত্রনেতা নিজেদেরকে গুটিয়ে নিয়েছে। এ ছাড়া কয়েকজন সাংসারিক জীবনেও পদার্পণ করেছেন।

গত বছরের ২৭ জুলাই শাখা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান মোহন ও সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদারকে সম্মেলনর প্রস্তুতি নিতে বলে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ উপলক্ষে সারা দেশে তিন মাসব্যাপী বৃক্ষ রোপণ করার উদ্যোগ গ্রহণ করেছে বাংলাদেশ ছাত্রলীগ।গত ২০ জুলাই কলেজ শাখা ছাত্রলীগের আয়োজনে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য।এসময় দ্রুতই কবি নজরুল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হবে বলে জানিয়েছিলেন ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক।

এবিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলেও তাদের পাওয়া যায়নি।