ডুয়েটে কেমিক্যাল এন্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত ।

  • 10 Jan
  • 03:02 PM

লতিফ গাজী,ডুয়েট প্রতিনিধি 10 Jan, 21

ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (ডুয়েট)- গাজীপুর এর কেমিক্যাল এন্ড ফুড ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র-ছাত্রীদের ক্যারিয়ার গাইড লাইন বিষয়ক "Career Choosing for Upcoming Graduates"বিষয়ক ওয়েবিনার অনুষ্ঠিত হয়েছে।

৯ ই জানুয়ারি (শনিবার),২০২১ খ্রিষ্টাব্দ জুম প্লাটফর্মে উক্ত ওয়েবিনারটি অনুষ্ঠিত হয় । উক্ত ওয়েবিনারটি উদ্ভোদন করেন কেমিক্যাল এন্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী অধ্যাপক জনাব রাজু আহমেদ। তিনি বলেন পর্যায়ক্রমে উচ্চশিক্ষা এবং ক্যারিয়ার বিষয়ক আরও ওয়েবিনারের আয়োজন করা হবে। তিনি আরও বলেন ছাত্রদের ক্যারিয়ার বিষয়ক সকল প্রকার সহযোগিতা করার জন্য শিক্ষকগণ সর্বদা প্রস্তুত আছেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন ঢাকা প্রযুক্তি ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের কেমিক্যাল এন্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের লেকচারার আবির হোসেন ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন জনাব আকিব আবরার , জোনাল কো-অর্ডিনেটর, নিউট্রিশন ইন্টারন্যাশনাল , জনাব সাঈদ আল মাহমুদ, ফিল্ড কো-অর্ডিনেটর, নিউট্রিশন ইন্টারন্যাশনাল । এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব জুনায়েদ খান সহকারী অধ্যাপক, কেমিক্যাল এন্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগ ,ডুয়েট ।

উক্ত অনুষ্ঠানে বাস্তব অভিজ্ঞতার আলোকে দেশ ও বিদেশে উচ্চশিক্ষা সম্পর্কিত আলোচনা ও জব সেক্টর সমূহ এবং কেমিক্যাল এন্ড ফুড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র-ছাত্রীদের ভবিষ্যত সম্ভাবনার দিক সমূহ বিশদ ভাবে আলোচনা করা হয় ।

এবং পর্যায়ক্রমে এ ধরণের ওয়েবিনার নিয়মিতই আয়োজিত হবে ( ইন শা আল্লাহ) বলে আশা ব্যক্ত করেন ।