চবিতে টাঙ্গাইল জেলা স্টুডেন্টস'এসোসিয়েশনের নতুন কমিটি গঠন

  • 20 Dec
  • 08:51 AM

চবি প্রতিনিধি 20 Dec, 21

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) অধ্যয়নরত টাঙ্গাইল জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘টাঙ্গাইল জেলা স্টুডেন্টস'এসোসিয়েশনে’র নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মো. মাসুদ রানাকে সভাপতি এবং তাইয়্যেব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্যান্যরা হলেন সায়মা সুলতানা সুস্মিতা, শাহ জালাল, এ এস সাঈদ ও মো. সোহান (সহ-সভাপতি), রাফিউল ইসলাম, আবদুল্লাহ আল সাদ রিমন, মো. সাইফ হাসান, মো. মাজেদুল ইসলাম ও সরোয়ার আলম দ্বীপ (যুগ্ম সাধারণ সম্পাদক), সিফাতুর রহমান স্বদেশ, আবুল হাসান, সাগর মাহমুদ, সুজন খান, আকাশ শিকদার, সায়মন ভূঁইয়া ও সাইদুল ইসলাম (সাংগঠনিক সম্পাদক), মো. ইসতিয়াক (প্রচার সম্পাদক), নাজমুল তালুকদার, ফরহাদ হোসেন ও মেহেদী হাসান রিয়েল (উপপ্রচার সম্পাদক), সজল খান (অর্থ সম্পাদক), হানজালা বিন ইউসুফ ও অর্ণব মাহমুদ তালুকদার (উপ-অর্থ সম্পাদক), আমিরুল ইসলাম জীম (দপ্তর সম্পাদক), শহিদুল রহমান স্বপন, সিফাত তালুকদার ও তামজীদ মারুফ (উপ-দপ্তর সম্পাদক), তানভীর হোসেন (আইন বিষয়ক সম্পাদক), আবু নাঈম, ফয়সাল মাহমুদ ফাহিম ও রেজুওয়ান মারুফ (উপ-আইন বিষয়ক সম্পাদক), রাকিব হাসান (আপ্যায়ন বিষয়ক সম্পাদক), মোস্তাক খান, সুদীপ্ত কর্মকার ও মেহেদী হাসান লিসান (উপ-আপ্যায়ন বিষয়ক সম্পাদক), অলিউল্লাহ সোহান (ক্রীড়া বিষয়ক সম্পাদক), শাকিল আহমেদ আব্দুল্লাহ, নাঈম উদ্দীন ও তন্ময় সরকার (উপ-ক্রীড়া বিষয়ক সম্পাদক), মো. সজীব (শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক), প্রদীপ সরকার, আব্দুলাহ আল মাহিম প্রান্ত, রকিবুল হাসান শান্ত ও জসীম উদ্দিন (উপ-শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক), উম্মে সালমা বৈশাখী (ছাত্রী বিষয়ক সম্পাদক), সুমনা আক্তার, মাবিয়া নওশীন, কামরুন নাহার কনা ও লায়লাতুল বৃষ্টি (উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক), আবির আওরাত শান্ত (মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক), মোহাম্মদ আল আমিন( উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক),খালিদ হাসান সোহাগ, ইয়ামিন তালুকদার (ধর্ম বিষয়ক সম্পাদক), শিমুল দত্ত (সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক), হাসিবুল শিকদার, প্রতীক হাসান (উপ-সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক)।

গত ১৫ ডিসেম্বর সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক এক আনুষ্ঠানিক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে আগামী ১ বছরের জন্য ৫৮ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেন। উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালেয়ে ভর্তি পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষার্থীদের থাকা-খাওয়া সহ সার্বিক সহযোগিতার পাশাপাশি ভর্তি পরবর্তী সময়ে আবাসনের ব্যবস্থাসহ বিভিন্নভাবে শিক্ষার্থীদের কল্যাণে ও যাবতীয় সমস্যা সমাধানে দীর্ঘদিন যাবত নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে কাজ করে যাচ্ছে সংগঠনটি।