আন্তঃবিশ্ববিদ্যালয় কন্ট্রোলার অব এক্সামিনেশনস এসোসিয়েশনের নতুন আহবায়ক কমিটি

  • 13 Feb
  • 11:52 AM

আকাশ বাসফোর,শেকৃবি প্রতিনিধি 13 Feb, 21

আন্তঃবিশ্ববিদ্যালয় কন্ট্রোলার অব এক্সামিনেশনস এসোসিয়েশন (আইইউসিইএ) এর নতুন আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। ৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির আহবায়ক নির্বাচিত হয়েছেন শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক চৌধুরী এম. সাইফুল ইসলাম এবং সদস্য-সচিব নির্বাচিত হয়েছেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক কৃষিবিদ মোঃ সাজিদুল ইসলাম। কমিটির অন্য সদস্যরা হলেন-
ড. মোঃ মোস্তাফিজুর রহমান (পরীক্ষা নিয়ন্ত্রক, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), মোঃ ইউসুফ আলী মন্ডল (পরীক্ষা নিয়ন্ত্রক, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়), শেখ শরাফাত আলী (পরীক্ষা নিয়ন্ত্রক, খুলনা বিশ্ববিদ্যালয়), মোঃ তৌহিদ আরিফ খান চৌধুরী (পরীক্ষা নিয়ন্ত্রক, রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়), মোঃ আলমগীর হোসেন সরকার (পরীক্ষা নিয়ন্ত্রক, রাজশাহী বিশ্ববিদ্যালয়), এস. এম. গোলাম হায়দার (পরীক্ষা নিয়ন্ত্রক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়)। কমিটিতে উপদেষ্টা হিসেবে আছেন বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক ড. মোঃ আসাদুজ্জামান উকিল।

পাবলিক বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকদের বিভিন্ন সমস্যা সমাধানের জন্য ও আন্তঃসম্পর্ক দৃঢ় করে বিশ্ববিদ্যালয়ের মান উন্নত করার জন্য আন্তঃ বিশ্ববিদ্যালয় কন্ট্রোলার অব এক্সামিনেশনস এসোসিয়েশন (IUCEA) গঠন করা হয়েছে।