রওশন এরশাদ এমপি’র সুস্থতা কামনায় এরশাদ ট্রাষ্টের খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  • 17 Aug
  • 10:23 PM

নিজস্ব প্রতিবেদক 17 Aug, 21

সম্মিলিত সামরিক হাসপাতাল (CMH) এ চিকিৎসাধীন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও সাবেক ফাস্ট লেডী পল্লীমাতা বেগম রওশন এরশাদ এমপি’র সুস্থ্যতা কামনা করে হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্ট কতৃক ঘোষিত প্রতিদিন খতমে কুরআন ও মিলাদ ও দোয়া মাহফিল কর্মসূচির অংশ হিসেবে আজ রাজধানীর মিরপুরস্হ হযরত শাহ আলী (রঃ) জামে মসজিদে খতমে কুরআন শেষে বাদ আসর মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মসজিদের প্রধান খতিব মাওলানা মোঃ ইমদাদুল ইসলাম এর পরিচালনায় অনুষ্ঠিত
মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাষ্টের চেয়ারম্যান কাজী মোঃ মামুনুর রশীদ, কেন্দ্রীয় জাতীয় পার্টি নেতা এম, এ, জাহের, মোঃ ইদ্রিস আলী, যুব সংহতি নেতা কাজী শামসুল ইসলাম রন্জন, ফজলুল করিম, পল্লবী থানা নেতা শেখ আবু তাহের, মোঃ রহমান, মোঃ গনী, ইমতিয়াজ, মাহমুদ আলম, নবীনগর উপজেলা ছাত্র সমাজ নেতা মিশু আহমেদ, মোঃ নাঈম প্রমূখ।

কান্নারত মুসল্লীয়ানদের উদ্দেশ্যে দোয়ার পূর্বে শাহ আলী মাজার জামে মসজিদের প্রধান খতিব বলেন, এই মাজার কমপ্লেক্স আধুনিকায়নে সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু এরশাদ অসামান্য অবদান ভুলার মতো নয় তাই তাঁরই রেখে যাওয়া উত্তরসূরী এদেশের দু- দুবারের বিরোধী দলীয় নেতার জন্য আমরা মনের গভীর থেকে আল্লাহর দরবারে প্রার্থনা জানাবো যেন আমাদের দোয়ার উছিলায় তিনি সুস্থ হয়ে দেশ ও জাতির সেবায় আবার নিজেকে আত্মনিয়োগ করতে পারেন।

মিলাদ ও দোয়া শেষে বেগম রওশন এরশাদ এমপির দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করে দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়। এবং উপস্থিত মুসল্লীয়ানদের মাঝে তবারক বিতরন করা হয়েছে।