বাউয়েটে সশস্ত্র বাহিনী দিবস উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী পালন

  • 21 Nov
  • 05:19 PM

সাফাত রহমান,বাউয়েট প্রতিনিধি 21 Nov, 21

গত ২১ নভেম্বর ২০২১ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এ সশস্ত্র বাহিনী দিবস-২০২১ উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচী ও অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দুরত্ব বজায় রেখে উক্ত সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, শিক্ষক মন্ডলী, কর্মকর্তা ও কর্মচারীদের উপস্থিতিতে দিনের প্রথম পর্বের কর্মসূচি হিসেবে জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন ও সম্মান প্রদর্শন করেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল এবং ট্রেজারার কর্ণেল মোহাম্মদ হামিদুল হক, পিএসসি (অব.)।

এছাড়া মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী ও সেনা প্রধানের বিশেষ বাণী সকলের অবগতির জন্য প্রচার, দেশের সুখ শান্তি ও সমদ্ধি এবং সশস্ত্র বাহিনীর উত্তরোত্তর উন্নতির জন্য বিশেষ দোয়ার আয়োজন, জাতীয় ও বিশ্ববিদ্যালয়ের পতাকা উত্তোলন, ক্যাম্পোসে আলোকসজ্জা করার পাশাপাশি ফ্যাকাল্টি এবং অফিসার্স মেস এবং ছাত্র-ছাত্রীদের আবাসিক হলে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়।

সশস্ত্র বাহিনী দিবস-২০২১ উদযাপন উপলক্ষে ‘মুক্তিযুদ্ধ ও সশস্ত্র বাহিনীর অবদান’ শিরোনামে রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র আসিফ আজাদ প্রথম, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্রী মাহফুজা দ্বিতীয় এবং যুগ্মভাবে তৃতীয় হয়েছে সিইসি বিভাগের তামান্না ও সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সানিউল।