কালীগঞ্জে ২০ পরিবারের মাঝে ঈদ উপহার নিয়ে জাবি ছাত্রলীগ কর্মী

  • 12 May
  • 12:53 AM

ফরিদ আহমেদ জয়, জাবি প্রতিনিধি 12 May, 20

সারা পৃথিবীতে যখন করোনা ভাইরাসে আতংক। করোনা ভাইরাসের কারণে বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশের মানুষও কাটাচ্ছে ঘরবন্দি জীবন। এতে করে বড় বিপদে পড়েছেন নিম্ন আয়ের ও সুবিধাবঞ্চিত মানুষেরা।এতে অসহায় হয়ে পড়েছেন খেটে খাওয়া মানুষ। শুধু বাংলাদেশেই নয়, বিশ্বের সব স্থানে একই অবস্থা। ঠিক এই করোনা ভাইরাসের মতো মহামারী পরিস্থিতিতে এগিয়ে এসেছে জাবির এক ছাত্রলীগ কর্মী।

গাজীপুরের কালীগঞ্জে ২০ পরিবারের কাছে ঈদ উপহার পৌঁছে দিয়েছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মী মহিবুল্লাহ সরকার প্রান্ত।এতে উপকৃত হয়েছে এলাকাবাসী। প্রতিটা প্যাকেটের মধ্যে ছিলো ১ কেজি পোলাও চাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, হাফ লিটার সয়াবিন তৈল,২ টি গুড়া দুধের প্যাকেট ও ১টি সাবান।

বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে সাধারণ মানুষদের পাশে থাকার আহবান জানিয়েছেন দেশরত্ন শেখ হাসিনা। এই ব্যাপারে জাবি ছাত্রলীগ কর্মী মহিবুল্লাহ সরকার প্রান্ত বলেন, ‘নেত্রীর নির্দেশে সবাই যদি এগিয়ে আসে,তাহলে আমরা এই পরিস্থিতি সফলভাবে পার করতে পারবো ইনশাআল্লাহ। বাবার সহযোগিতায় মানুষের পাশে থাকার শক্তি পাই সবসময়। ভালো কাজের ধারাবাহিকতা ধরে রাখার চেষ্টা করবো। ’

এ সময় আরো উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলার ছাত্রলীগের সভাপতি তানভীর মোল্লা, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি সৈকত আহমেদ রিয়াদ,যুবলীগ কর্মী শিমুল মোল্লা এবং রিফাত উজ্জ্বল।