ইয়াবাসহ ফের আটক ইবি কর্মচারী

  • 25 May
  • 11:12 PM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 25 May, 21

৮৯ পিস ইয়াবাসহ ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বিএনসিসি অফিসের কর্মচারী বকুল জোয়ার্দ্দার আটক করেছে র‌্যাব। ঝিনাইদহের শেখপাড়ার নিজ বাড়ি থেকে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। মঙ্গলবার (২৫ মে) বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন ঝিনাইদহের শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম।

জানা গেছে, মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে সোমবার (২৪ মে) বিকেলে শেখপাড়া এলাকায় অভিযান চালায় ঝিনাইদহ র‌্যাব-৬। পরে শেখপাড়া বাজার থেকে ইবি কর্মচারী বকুল জোয়ার্দ্দার ও একই এলাকার ইয়াকুব আলীর ছেলে সাহেব আলীকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তাদের কাছে ৮৯ পিস ইয়াবা পেয়েছিল র‌্যাবের অভিযানিক টিম।

এ বিষয়ে শৈলকূপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম সাংবাদিকদের বলেন, ‘র‌্যাব-৬ মামলা দিয়ে তাকে শৈলকূপা থানায় সোপর্দ করে। মঙ্গলবার (২৫ মে) তাকে ঝিনাইদহ আদালতে হাজির করা হয়। আদালত তাকে জামিন দিয়েছেন কি-না তা নিশ্চিত নই।’

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. জাহাঙ্গীর হোসেন সাংবাদিকদের বলেন, ‘আমরা এ ব্যাপারে কিছুই জানি না এবং জানানো হয়নি। গ্রেফতার হলে আমরা এ বিষয়ে খোঁজ নেব। আদালত তাকে জামিন না দিলে বিশ্ববিদ্যালয়ের কর্মচারী অ্যাক্ট অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

উল্লেখ্য, এর আগে ২০১৭ সালের গত ২০ মে বকুল জোয়াদ্দারকে ২০০ পিস ইয়াবাসহ নিজ বাসা থেকে প্রেফতার করে ডিবি পুলিশ। পরে একই বছর ৩০ মে ওই কর্মচারীকে সাময়িক বহিষ্কার করেছিল বিশ্ববিদ্যালয় প্রশাসন। এছাড়াও পূর্বে আরো কয়েকদফায় মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়েছিল বলে জানা গেছে। তার বিরুদ্ধে মাদক, অস্ত্রসহ কয়েকটি মামলা রয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।