• 10 July
  • 11:22 PM
তৃতীয় লিঙ্গের মানুষদের সাহায্যার্থে শাবিপ্রবির ‘সপ্নোত্থান’ এর ‘কেইস স্টাডি কম্পিটিশন’

ভার্সিটি ভয়েস ডেস্ক 10 July, 20

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, সিলেট-এর অন্যতম সেচ্ছাসেবী সংগঠন 'স্বপ্নোত্থান', "WAVE TO CHANGE" প্রতিপাদ্যকে সামনে রেখে আয়োজন করতে যাচ্ছে অনলাইন ভিত্তিক প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান ন্যাশনাল কেইস স্টাডি কম্পিটিশন "GREENWAVE"।

যে প্রতিযোগিতায় দেশের প্রায় ৪০টিরও অধিক বিশ্ববিদ্যালয়ের ছাত্রছাত্রীরা কেইস সলভিং-এ অংশগ্রহণ করতে যাচ্ছে।

উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণে ইচ্ছুক ছাত্রছাত্রীদের নাম অন্তর্ভুক্তির কার্যক্রম গত ০২ জুলাই, ২০২০ইং থেকে শুরু হয়েছে এবং সর্বশেষ নাম অন্তর্ভুক্ত করা যাবে আগামী ১২ জুলাই, ২০২০ইং পর্যন্ত।

উল্লেখ্য যে, উক্ত প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে উপার্জিত সকল অর্থ অনগ্রসর ও অবহেলিত তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর সার্বিক কল্যানে ব্যয় করা হবে।

'সপ্নোত্থান' এর প্রধান সমন্বয়ক বিদ্যুৎ তালুকদার সুমন জানান, প্রথমবারের মতো স্বপ্নোত্থান তৃতীয় লিঙ্গের মানুষদের সাহায্য করার পাশাপাশি শিক্ষার্থীদের প্রবলেম সলভিং এ আগ্রহ বৃদ্ধি করার জন্য এই প্রোগ্রামটি আয়োজন করতে যাচ্ছে। আমাদের ইচ্ছা আমরা ভবিষ্যতেও এমন কার্যক্রম অব্যাহত রাখব।

'সপ্নোত্থান' এর সভাপতি মো. মোছাদ্দেক হাসান জানান,স্বপ্নোত্থান করোনার এই দুঃসময়ে শুরু থেকেই অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে এবং এরই ধারাবাহিকতায় আমরা সমাজের সুবিধাবঞ্চিত তৃতীয় লিঙ্গের মানুষদের সহায়তার উদ্দেশ্যে ন্যাশনাল কেইস স্টাডি কম্পিটিশন “গ্রীনওয়েভ” আয়োজন করছি। আশা করি আমরা সকলের সহযোগিতায় সুন্দরভাবে আমাদের কার্যক্রমকে সামনে এগিয়ে নিতে পারব।