ইবিসাসের নতুন কমিটিকে ইবি ছাত্রমৈত্রীর অভিনন্দন

  • 07 Nov
  • 04:28 PM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 07 Nov, 20

ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (ইবিসাস) ২০২০-২১ কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ ছাত্র মৈত্রী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা।

শনিবার দুপুরে এক যৌথ বিবৃতিতে অভিনন্দন জানিয়েছে সংগঠনটির সভাপতি আব্দুর রউফ এবং সাধারণ সম্পাদক মুতাসিম বিল্লাহ পাপ্পু।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে চলছে। পাশাপাশি ইসলামী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন উন্নয়ন ও অনিয়মের সংবাদ অত্যন্ত নিষ্ঠার সাথে পরিবেশন করে চলেছে।’

নেতৃবৃন্দ বলেন, ‘নবগঠিত কমিটি এর ধারাবাহিকতা বজায় রাখবে বলে প্রত্যাশা করি। সেই সাথে বিশ্ববিদ্যালয় ও শিক্ষার্থীদের স্বার্থে সর্বদা সচেষ্ট থেকে অধিকার আদায়ের যৌক্তিক আন্দোলনে পেশাগত দায়িত্ব সততার সাথে পালন করবে বলে আশাবাদ ব্যক্ত করছি।’

আজ সকালে ইসলামী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ইংরেজি বিভাগের শিক্ষার্থী হুমায়ুন কবীর জীবন সভাপতি এবং লোকপ্রশাসন বিভাগের শিক্ষার্থী ইরফান মাহমুদ রানা সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে।

কমিটির অন্যরা হলেন- সহ-সভাপতি হুমায়ুন কবীর শুভ, সহ-সাধারণ সম্পাদক আতিকুর রহমান অনি, দপ্তর সম্পাদক শাহাব উদ্দীন ওয়াসিম, অর্থ-সম্পাদক ইমানুল সোহান, প্রচার সম্পাদক শাহেদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য তাজমুল হক জায়িম ও বিপ্লব খন্দকার।