ইবিতে আলোর দিশা বাংলাদেশ’র নেতৃত্বে সায়মান-তিথি

  • 18 Nov
  • 11:26 PM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 18 Nov, 20

আলোর দিশা বাংলাদেশ (আদিবা) ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখার ২০২০-২০২১ কার্যবর্ষের নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। এতে সভাপতি হিসেবে উন্নয়ন অধ্যয়ন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের আনিসুর রহমান সায়মান ও সাধারণ সম্পাদক হিসেবে ইংরেজি বিভাগের একই শিক্ষাবর্ষের আয়শা বিনতে রাশেদ তিথি মনোনিত হয়েছেন।

বুধবার সংগঠনটির কেন্দ্রীয় সভাপতি মিরাজ মাহমুদ ও সাধারণ সম্পাদক তানভীর আহমাদ সিদ্দিকী সাক্ষরিত এর সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আলোর দিশা বাংলাদেশ (আদিবা) কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের সিদ্ধান্ত অনুযায়ী, ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার ২০২০-২০২১ বর্ষের জন্য আনিসুর রহমান সায়মানকে সভাপতি ও আয়শা বিনতে রাশেদ তিথিকে সাধারণ সম্পাদক হিসেবে অনুমােদন দেওয়া হয়েছে।

এছাড়া নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে আগামী ০৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির কমিটি বিষয়ক সম্পাদকের কাছে জমার দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

উল্লেখ্য ‘আলোর দিশা, বাংলাদেশে’ শিক্ষার্থী ও তরুণদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে সভা, সেমিনার, কর্মশালা, টিম ওয়ার্ক ও বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে থাকে। শিক্ষার্থীদের বিনামূল্যে বই পড়ানো, আর্থিকভাবে পাশে দাঁড়ানো, দক্ষ মানবসম্পদ তৈরিতে কাজ করে যাচ্ছে সংগঠনটি।