ইফতারসামগ্রী নিয়ে শিক্ষার্থীদের পাশে বশেমুরবিপ্রবি প্রশাসন

  • 08 May
  • 11:37 AM

সুকান্ত সরকার, বশেমুরবিপ্রবি প্রতিনিধি 08 May, 20

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে গত ১৮ মার্চ থেকে বন্ধ রয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি)। বর্তমানে বিশ্ববিদ্যালয়টির অধিকাংশ শিক্ষার্থী পরিবারের কাছে অবস্থান করলেও কিছু ব্যতিক্রমও রয়েছে। বিভিন্ন সমস্যার কারণে বিশ্ববিদ্যালয়টির আবাসিক হলসমূহে বর্তমানে বিদেশি শিক্ষার্থীসহ প্রায় ৭৫ জন শিক্ষার্থী অবস্থান করছেন।

আর পরিবারের থেকে দূরে থাকায় এসকল শিক্ষার্থীদের মাঝে আজ ইফতার সামগ্রী পৌঁছে দিয়েছে বশেমুরবিপ্রবি প্রশাসন। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রাজিউর রহমান বলেন, "বিভিন্ন সমস্যার কারণে শিক্ষার্থীরা হলে অবস্থান করছেন। যেহেতু বর্তমানে রমজান মাস চলছে এবং তারা পরিবার থেকে দূরে রয়েছেন তাই আমরা তাদেরকে ইফতার সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করেছি।"


ইফতার সামগ্রী পেয়ে শেখ রাসেল হল এর বাসিন্দা এলভিএম বিভাগের মোঃ উমর ফারুক বলেন, আজকের ইফতার পেয়ে আমরা আনন্দিত। ধন্যবাদ জানাই বিশ্ববিদ্যালয়ের প্রশাসণকে এই করোনার মধ্যেও আমাদের খোজ খবর রাখার জন্য এবং ইফতার সামগ্রি উপহার দেওয়ার জন্য।

শেখ রাসেল হলের সোমালিয়ান শিক্ষার্থী মোহাম্মদ আদম বলেন, "ইফতার সামগ্রী দেয়ায়,বিশ্ববিদ্যালয় প্রশাসনকে ধন্যবাদ। এই লকডাউনের মাঝেও আমাদের খোঁজ খবর রাখায় আমরা বিশ্ববিদ্যালয়ের বর্তমান উপাচার্যের নিকট কৃতজ্ঞ। তিনি ইতোপূর্বেও আমাদের সহযোগিতা করেছেন। এক মাসের খাদ্য দ্রব্য সহ আমরা যা যায় চেয়েছি সবকিছু আমাদের নিকট পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।"