দীর্ঘ প্রতিক্ষার ফরিদপুর প্রকৌশল কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

  • 07 Mar
  • 08:43 PM

নিজস্ব প্রতিবেদক 07 Mar, 21

ফরিদপুর প্রকৌশল কলেজ শিক্ষার্থীদের দীর্ঘ দিনের আকাংক্ষার অবসান ঘটে গতকাল ছাত্রলীগের কমিটি ঘোষনার মধ্যে দিয়ে।
২০১৪ সাল থেকে ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগের পথ চলা শুরু হলেও কমিটি পায়নি তারা। দীর্ঘ সাত বছর ফরিদপুর জেলা ছাত্রলীগের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী, জেলা ছাত্রলীগের সভাপতি জনাব তামজীদুল রশীদ চৌধুরী রিয়ান ও সাধারণ সম্পাদক জনাব মোঃ ফাহিম আহমেদ, ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগকে সাংগঠনিকভাবে গতিশীল করার লক্ষ্যে আগামী ৩ মাসের জন্য ১১জনের আহবায়ক কমিটি অনুমোদন দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করেন।
কমিটিতে প্রতিষ্ঠা আহবায়ক নির্বাচিত হন এস এম আবির হোসেন এবং ১নং যুগ্ম-আহবায়ক নির্বাচিত হন মোঃ মারুফুল ইসলাম (মারুফ)।এছাড়া কমিটিতে বাকিরা হলেন যুগ্ম আহবায়ক শাকিল আহমেদ শোভন, যুগ্ম আহবায়ক এ.কে.এম ফজলে রাব্বি, সদস্যগণ হলেন মোঃ শফিউল বাশার, তানজীদ আফরাদ শান্ত, তাজবিউল হাসান শাকিল, মামুন আল ইসলাম রিপন, ফারহান উব্বাদ মিথেন,এস কে রফিকুল ইসলাম ও আল মামুন।
কমিটি পাওয়ায় উল্লাসে ফেটে পরে ফইক ছাত্রলীগের নেতাকর্মীরা।পিতা মুজিবের আদর্শকে ধারণ করে সংগঠনকে সুগঠিত করে মাদক মুক্ত, শিক্ষাবান্ধব ক্যাম্পাস গড়ে তুলতে কাজ করতে বলেন জেলা ছাত্রলীগের সভাপতি তামজীদুল রশীদ চৌধুরী রিয়ান। ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগ যেন আগামী দিনে আরো বেশি সুগঠিত হয় আরো বেশি গতিশীল ও প্রগতিশীল হয় সেই প্রত্যাশা রাখেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জনাব মোঃ ফাহিম আহমেদ।কলেজের শিক্ষার্থীরাও এই কমিটি ঘোষণা হওয়ায় উচ্ছাস প্রকাশ করেছেন এবং অভিনন্দন জানিয়ে গতকাল রাতে আনন্দ মিছিল বের হয় ক্যাম্পাস চত্ত্বরে। আনন্দ মিছিল পরবর্তী সভায় নব নির্বাচিত আহবায়ক এস এম আবির হোসেন বক্তব্য প্রদান কালে বলেন " তার তাদের অর্পিত দ্বায়িত্ব পালনে সে ও তার কমিটির সবাই নিষ্ঠার সহিত কাজ করবেন।" নব নির্বাচিত ১নং যুগ্ম-আহবায়ক মোঃ মারুফুল ইসলাম (মারুফ) বলেন " দীর্ঘ সাত বছর পর কমিটির প্রাপ্তি সত্যি একজন ছাত্রলীগের কর্মীর মনে কী আনন্দ জাগিয়ে তোলে তা আসলে বলে প্রকাশ করা যায় না, ফরিদপুর ইঞ্জিনিয়ারিং কলেজ ছাত্রলীগকে মডেল ইউনিট হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করে যাবো এটাই আমাদের প্রতিশ্রুতি।"