আইআইইউসি মডেল ইউএন ক্লাবের বার্ষিক সাধারণ সভা সম্পন্ন

  • 22 May
  • 10:42 PM

আইআইইউসি প্রতিনিধি 22 May, 21

আন্তর্জাতিক ইসলামি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম ছায়া জাতিসংঘ ক্লাব এর বার্ষিক সাধারণ সভা এবং নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নগরীর ও.আর. নিজাম রোডের একটি সম্মেলন কক্ষে এই আয়োজনটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতি হিসেবে ২০২১-২২ সেশনের জন্য নির্বাচিত হন উক্ত বিশ্ববিদ্যালয়ের বিবিএ ডিপার্টমেন্টের ছাত্র শামশেদ হোসাইন রিফাত এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচত হন ইইই ডিপার্টমেন্টের ছাত্র তানভীর আলম।

উল্লেখ্য, আইআইইউসি ছায়া জাতিসংঘ ক্লাব উক্ত বিশ্ববিদ্যালয়ের একটি স্বনামধন্য ক্লাব। ইতোমধ্যে এই ক্লাবটি বিশ্ববিদ্যালয়ে দুইটি আন্তর্জাতিক ছায়া জাতিসংঘ সম্মেলন আয়োজন করেছে। এছাড়াও দেশ ও দেশের বাহিরে বিচারক এবং প্রতিনিধি হিসেবে বিভিন্ন কনফারেন্সে সাফল্যের সাথে অংশগ্রহণের রেকর্ডও রয়েছে তাদের সফলতার ঝুলিতে।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উক্ত ক্লাবের ফাউন্ডিং মেম্বার এবং ক্লাবের বোর্ড অফ ট্রাস্টিজের চেয়ারম্যান মিসবাহ উদ্দীন বাহার, কো ফাউন্ডার রবিউল হোসাইন রাহাদ, প্রাক্তন প্রেসিডেন্ট মোঃ আজিম সাদাদ, প্রাক্তন সাধারণ সম্পাদক সাফা আব্বাস বাহার চৌধুরী প্রমুখ। তারা তাদের বক্তব্যের মাধ্যমে নতুন আগত সদস্যদের মান ক্লাবের মাধ্যমে নিজেদের বিভিন্ন দক্ষতা অর্জনের পাশাপাশি কিভাবে নিজেকে আরও যোগ্য হিসেবে গড়ে তোলা যায় সেসব বিষয়ে দিকনির্দেশনা দেন। অনুষ্ঠানের শেষভাগে ক্লাবের সদ্য সাবেক প্রেসিডেন্ট জাহিদুল হক জিহাদ, ভাইস প্রেসিডেন্ট একেএম ইয়াসার, সাধারণ সম্পাদক আশিকুর রহমান এবং ফারহানুল ইসলাম নতুন সভাপতি, সাধারণ সম্পাদকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পদ ঘোষণা করেন। ২০২১-২২ সেশনের সহ-সভাপতি হিসেবে নির্বাচিত হন রাশেদুল ইসলাম হিমু, সহঃ সাধারণ সম্পাদক শামাউন সাবরি, যৌথভাবে অর্গানাইজিং সেক্রেটারি হিসেবে নির্বাচিত হন মারিয়া রহমান মিম এবং মইনুল হক তারেক।