আইআইইউসি’র দা’ওয়াহ ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত

  • 31 Oct
  • 04:29 PM

আইআইইউসি প্রতিনিধি 31 Oct, 20

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর দা’ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের 'দা’ওয়াহ ক্লাব' স্প্রীং’২০-অটাম’২০ সময়ের জন্য নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার দুপুর থেকে রাত ১০ টা পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভোট গ্রহন চলে। পরে আজ ৩১ অক্টোবর (শনিবার) দা’ওয়াহ ক্লাবের প্রেসিডেন্ট সহকারি অধ্যাপক আ ফ ম নুরুজ্জামান আনুষ্ঠানিকভাবে জুম মিটিংয়ের মাধ্যমে ক্লাবের ফলাফল ঘোষনা করেন।

ক্লাবে ছয়মাসের জন্য নির্বাচিত হন শিক্ষার্থীদের প্রত্যক্ষ ভোটে সাতজন শিক্ষার্থী। এবারের নির্বাচনে জিএস পদে নির্বাচিত হন আমানুল্লাহ আজাদ, এজিএস পদে নির্বাচিত হন ২ জন যথাক্রমে রবিউল হুসাইন, হাসান আল বান্না, সেক্রেটারি কালচার পদে মাহবুবুল আলম, সেক্রেটারি ডিবেট পদে মানসুরুল আলম, সেক্রেটারি স্পোর্টস পদে আলমগীর, সেক্রেটারি পাবলিক রিলেশন পদে মো. আরিফুল ইসলাম নির্বাচিত হন।

নির্বাচনের ফলাফল ঘোষনায় উপস্থিত ছিলেন দা’ওয়াহ অ্যান্ড ইসলামীক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান ড. আমিনুল হক। তিনি নির্বাচিতদের উদ্দেশ্যে বলেন দা’ওয়াহ বিভাগ একটি ডায়নামিক বিভাগ, "এই বিভাগের সুনাম দেশে-বিদেশে বিরাজমান। আমি আশাকরি তোমাদের চৌকশ নেতৃত্বের মধ্য দিয়ে এই বিভাগ আরো বহুদুর এগিয়ে যাবে।"

প্রসঙ্গত আগামী এক সপ্তাহের মধ্যে পূর্নাঙ্গ কমিটি ঘোষনা দেয়ার কথা জানান ক্লাব কর্তৃপক্ষ।