আই আই ইউ সি তে দুইদিন ব্যাপী ক্যারিয়ার কর্মশালা সম্পন্ন

  • 05 July
  • 11:10 PM

আইআইইউসি প্রতিনিধি 05 July, 21

আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম (আইআইইউসি) এর অর্থনীতি এবং ব্যাংকিং ডিপার্টমেন্টের ইবি ক্লাব এবং ইবি ক্লাব অ্যাকসেস একাডেমির উদ্যোগে ৪ এবং ৫ জুলাই বিশ্ববিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রীদের জন্য দুই দিন ব্যাপী “দেশ ও বিদেশে ক্যারিয়ার ওয়েবিনার” ভার্চুয়াল কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। উক্ত ভার্চুয়াল কর্মশালার পৃথক পৃথক সেশানে প্রায় ৩০০ শিক্ষার্থী অংশ গ্রহন করেন।

ইবি ক্লাবের জিএস মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় উক্ত কর্মশালায় সভাপতিত্ব করেন ইবি ডিপার্ট্মেন্টের চেয়ারম্যান ড. শরীফুল হক। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আই আই ইউ সির উপ উপাচার্য এবং সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড.মশরুরুল মওলা। সার্বিক ত্বত্তাবধানে ছিলেন সহকারী অধ্যাপক এবং ইবি ক্লাবের প্রেসিডেন্ট নেজাম উদ্দিন,ভাইস প্রেসিডেন্ট হারুনুর রশিদ। এছাড়া অনুষ্ঠানে ইবি ডিপার্টমেন্টের অন্যান্য শিক্ষক উপস্থিত ছিল। অনুষ্ঠানের কি-নোট স্পিকার ইউকে কনসাল্টেন্ট জাহিদুল আলম এবং সনামধন্য ক্যারিয়ারিস্ট ওবায়েদুল্লাহ চৌধুরী কর্মশালা তে প্রশিক্ষক হিসেবে ছিলেন ।

প্রধান অতিথি উপ উপাচার্য অধ্যাপক ড.মশরুরুল মওলা তাঁর বক্তব্যে বিষয় ভিত্তিক জ্ঞানচর্চার পাশাপাশি এ ধরনের সফট স্কিল নিয়ে ছাত্র-ছাত্রীরা নিজেদের দক্ষ জনশক্তিতে রূপান্তরিত করে দেশ গঠনে ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

আইআইইউসির সাথে আসন্ন ইভেন্টগুলির জন্য অতিথিরা সকলের সহযোগিতা অব্যাহত থাকবে এই আশাবাদ ব্যক্ত করে সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ওয়ার্কশপ ও সেমিনার আয়োজন কমিটির সদস্যরা।