কমলনগরে শতাধিক অসহায় পরিবারে শিক্ষার্থীদের ‘রমজান উপহার’

  • 15 May
  • 08:11 AM

আজাহার ইসলাম, ইবি প্রতিনিধি 15 May, 20

বৈশ্বিক মহামারি করোনা পরিস্থিতিতে স্থবির জনজীবন। এতে অসহায় হয়ে পড়েছে দরিদ্র ও কর্মহীন মানুষেরা। লক্ষ্মীপুরের কমলনগরের এমন অসহায়দের পাশে দাঁড়িয়েছে বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন কলেজ শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘আলোর পথ ফাউন্ডেশন’। গতকাল বৃহস্পতিবার বাড়ি বাড়ি বিভিন্ন খাদ্য সামগ্রী পৌঁছে দেয় তারা।

এসময় সংগঠনটির সভাপতি রেদওয়ান উল্লাহ খান সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানসুরসহ অন্যান্য স্বেচ্ছাসেবকরা উপস্থিত ছিলেন।

গণজমায়েত এড়াতে রমজান উপলক্ষে লক্ষ্মীপুরের কমলনগরের বিভিন্ন প্রান্তে ১৫০টি অসহায় পরিবারে বাড়ি বাড়ি ‘রমজান উপহার’ পৌঁছে দিয়েছেন সংগঠনটির স্বেচ্ছাসেবীরা। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু, ছোলা, খেজুর, মুড়ি ও সেমাই।

এ ব্যাপারে সংগঠনটির সভাপতি রেদওয়ান উল্লাহ খান বলেন, ‘দারিদ্র্য মুক্ত, ক্ষুদা মুক্ত একটি সুখি সমাজ গড়ে তোলাই আলোর পথ ফাউন্ডেশন এর প্রধান উদ্দেশ্য। এরই ধারাবাহিতায় সাধ্যমতো আমরা অসহায়দের পাশে দাঁড়িয়েছি।’

উল্লেখ্য, আলোর পথ ফাউন্ডেশন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন। ২০১৯ সালে প্রতিষ্ঠার পর থেকে ললক্ষ্মীপুরের কমলনগরে শিক্ষা, স্বাস্থ্য, দারিদ্র্য বিমোচনসহ নানা জনকল্যাণমূলক কর্মকাণ্ড পরিচালনা করে আসছে সংগঠনটি।