অসহায় দুস্থদের পাশে আবারও চুয়েট ছাত্রলীগ

  • 12 May
  • 07:45 AM

চুয়েট প্রতিনিধি 12 May, 21

বিশ্বজুড়ে চলছে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের ভয়াবহ প্রকোপ। বাংলাদেশে এই ভাইরাসের সংক্রমণ কমাতে চলছে ধাপে ধাপে লকডাউন । করোনায় ৩য় ঢেউ ঠেকাতে লকডাউন ৩য় বারের মতো বৃদ্ধি করে ১৬ এপ্রিল পর্যন্ত বাড়ানো হয়েছে। এতে বিপাকে পড়েছে খেটে খাওয়া দিনমজুর,নিম্ন আয়ের মানুষরা। এমনই খেটে খাওয়া দিনমজুর,রিক্সাচলক অসহায়দের পাশে আবারও দাড়িয়েছে চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে(চুয়েট) ছাত্রলীগ পরিবার।

চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকেরের নির্দেশনায় দপ্তর সম্পাদক ইফফাত হক নিশানের নেতৃত্বে মঙ্গলবার (১১ মে) দুপুর দুইটার দিকে চুয়েটের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে বিশ্ববিদ্যালয়ের চুক্তিভিত্তিক কর্মচারী এবং চুয়েটের পাশে পাহাড়তলী, ঊনসত্তরপাড়া,তাপবিদ্যুৎ কলোনী সহ বেশকিছু এলাকার এমন অসহায়, দুস্থ, ও খেটে খাওয়া দিনমজুরদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে চুয়েট ছাত্রলীগের নেতা কর্মীরা। প্রায় শতাধিক পরিবারের মাঝে তুলে দেয়া হয়েছে দেশরত্ন শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী। প্রতিটি উপহার সামগ্রীর মধ্যে রয়েছে - ৩কেজি চাল, ১/২ কেজি ছোলার ডাল,১/২কেজি মসুরের ডাল, ১ লিটার সয়াবিন তেল,২ কেজি আলু।

এছাড়াও উপস্থিত ছিলেন চুয়েট ছাত্রলীগের সমাজ সেবা বিষয়ক সম্পাদক রিফাত আল হাসান ,পরিবেশ বিষয়ক সম্পাদক মামুনুর রশিদ পাপেল,আইন সম্পাদক রাম কুমার দত্ত,ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মুস্তাকিম মুকিত সহ অন্যান্য নেতৃবৃন্দ।

করোনা সময়ে এমন মহতী উদ্যোগ সম্পর্কে জানতে চাইলে চুয়েট ছাত্রলীগের সভাপতি সৈয়দ ইমাম বাকের বলেন,

মহামারী করোনার কারনে আসলে সবারই আর্থিক ও মানসিক অবস্থা খারাপ। তাই তাদের মুখে সামান্য হাসি ফোটাতে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে অনুপ্রাণিত হয়েই চুয়েট ছাত্রলীগের এই উদ্যোগ। চুয়েট ছাত্রলীগ চেয়েছে সর্বসাধারণের সাথে পবিত্র ঈদুল ফিতরের আনন্দ ভাগাভাগি করে নিতে।আমরা সে চেষ্টায় সফল হয়েছি।
সবাই আমাদের জন্য দোয়া করবেন।