অসহায়দের মাঝে লক্ষ্মীপুর সোসাইটি ইউকে’র কোরবানির মাংস বিতরণ

  • 25 July
  • 09:24 PM

নিজস্ব প্রতিবেদক 25 July, 21

পবিত্র ঈদুল আজহায় লক্ষ্মীপুর সোসাইটি ইউকের উদ্যোগে দু:স্থ ও অসহায়দের জন্য পশু কোরবানির উদ্যোগ নেওয়া হয়েছে। লক্ষ্মীপুর জেলার বিভিন্ন থানায় এসব পশু কোরবানি দেওয়া হয়েছে। কোরবানি শেষে জবাইকৃত গরু ও খাসির মাংস জেলার অসহায় মানুষদের মাঝে বিতরণ করা হয়েছে। এসময় জেলার বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সংগঠনটির নেতৃবৃন্দ জানান, আল্লাহর কাছে কোটি কোটি শুকরিয়া এই মহামারীর মধ্যেও লক্ষীপুর সোসাইটি ইউকে থেকে সবার অক্লান্ত পরিশ্রমে অল্প সময়ের মধ্যে এই মহতী আয়োজন সম্পন্ন করেছে। সোসাইটির মেম্বার ও শুভাকাঙ্খী যারা এই চ্যারিটিতে শরীক হয়েছেন সবাইকে সোসাইটির পক্ষ থেকে ধন্যবাদ জানাই। ক্ষুদ্র পরিসরে হলেও লক্ষীপুরের প্রত্যেক থানায় কোরবানীর মাংস বিতরণের চেষ্টা করেছি। যদিও সকল ইউনিয়নে দেওয়া সম্ভব হয়নি সেজন্য আন্তরিকভাবে দু:খিত। ইনশাআল্লাহ ভবিষতে আরও বড় পরিসরে এই আয়োজন করার পরিকল্পনা রয়েছে। চ্যারিটি ও দান খয়রাত ঈমানি কাজ। সবাই এগিয়ে না আসলে এটি সম্ভব হয় না। তবুও শত ব্যস্ততার মাঝে যারা শরীক হয়েছেন তাদেরকে আবারও ধন্যবাদ। লক্ষীপুর সোসাইটি অতীতে ও অসহায়দের পাশে ছিলো। ইনশাআল্লাহ ভবিষতেও থাকবে।

লক্ষীপুর সোসাইটির সভাপতি আবু নাছের শেখ, সাধারণ সম্পাদক আব্দুল কাদের সোগরান, সিনিয়র সভাপতি সাইফুল ইসলাম এবং সাংগঠনিক সম্পাদক তুহিন হোসেন বলেন, আমরা দায়িত্ব পাওয়ার পর থেকে গত দুইবছর করোনাকালীন সময় লক্ষ্মীপুরের অসহায় মানুষের পাশে ছিলাম। ইনশাআল্লাহ ভবিষতে আরও বড় পরিসরে কাজ করার পরিকল্পনা আমাদের রয়েছে। আরও কয়েকটি প্রজেক্টের কাজ এগিয়ে চলছে।