বাউয়েট এর ১৬তম অর্থ কমিটির সভা অনুষ্ঠিত

  • 27 Jan
  • 12:13 PM

সাফাত রহমান, বাউয়েট প্রতিনিধি 27 Jan, 21

গত ২৬ জানুয়ারি ২০২১ তারিখে বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) এর ১৬তম অর্থ কমিটির সভা সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট কক্ষে অনুষ্ঠিত হয়। এরিয়া কমান্ডার বগুড়া ও ১১ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল একেএম নাজমুল হাসান, এনডিসি, পিএসসি, ভিডিও কনফারেন্সিং এর মাধ্যমে উক্ত সভায় অংশগ্রহণ করেন এবং দিক নির্দেশনামূলক ভাষণ প্রদান করেন।
তিনি বলেন, ‘করোনাকালীন সময়ে এবং ব্যস্ততার কারণে আমি স্বশরীরে উপস্থিত হতে না পারলেও আপনাদের সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়েছি। বিশ্ববিদ্যালয়ের সার্বিক বিষয়ে আপনাদের বিভিন্ন কর্মকান্ডে আমি সর্বদাই সম্পৃক্ত আছি। করোনাকালীন এই সময়ে শিক্ষার্থীদের এই সুন্দর ক্যাম্পাসে তাদের পদচারণা করতে না পারায় একদিকে শিক্ষার্থীরা তাদের প্রিয় ক্যাম্পাস থেকে বঞ্চিত হচ্ছে- তেমনি ক্যাম্পাসের প্রাণচাঞ্চল্য অনেকটা ম্লান হয়ে পড়েছে। এতদঃসত্ত্বেও বিশ্ববিদ্যালয় অনলাইন ক্লাস, পরীক্ষা ও স্বাভাবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে এবং ছাত্র-ছাত্রীরা এতে উপকৃত হচ্ছে জানতে পেরে আমি সন্তোষ প্রকাশ করছি। ’
সভায় ১৫তম অর্থ কমিটি সভার কার্যবিবরণী আলোচনা ও অনুমোদন, শিক্ষক কর্মকর্তা এবং স্টাফদের চাকুরি স্থায়ীকরণ, ১ জুলাই ২০২০ থেকে ৩১ ডিসেম্বর ২০২০ সালের ব্যয় অনুমোদনসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়। উক্ত সভায় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল, কাদিরাবাদ সেনানিবাসের স্টেশন কমান্ডার ও কমান্ড্যান্ট, ইসিএসএমই ব্রিগেডিয়ার জেনারেল বশির আহমেদ, এনডিসি, পিএসসি, ট্রেজারার ও অর্থ কমিটির সদস্য সচিবসহ অন্যান্য সদস্যবৃন্দ।