জবির সাথে অগ্রণী ব্যাংকের ঋণ চুক্তি স্বাক্ষর

  • 20 Dec
  • 09:52 PM

জবি প্রতিনিধি 20 Dec, 20

পাবলিক বিশ্ববিদ্যালয় ও বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের শিক্ষক/কর্মচারীদের জন্য ব্যাংকিং ব্যবস্থার মাধ্যমে গৃহ নির্মাণ ঋণ, ২০১৯-এর আওতায় গৃহ নির্মাণ ঋণ প্রদান কার্যক্রম শুরু হয়েছে।

এরই পরিপ্রেক্ষিতে রবিবার (২০ ডিসেম্বর-২০২০) অগ্রণী ব্যাংক লিমিটেড এর সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এবং অর্থ বিভাগ, অর্থ মন্ত্রণালয়ের একটি সমঝোতা স্মারক চুক্তি (MoU) স্বাক্ষর অনুষ্ঠান বাংলাদেশ সচিবালয়ের অর্থ বিভাগে অনুষ্ঠিত হয়।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ। এসময় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মোঃ নূরে আলম আব্দুল্লাহ উপস্থিত ছিলেন।

চুক্তি শেষে, ট্রেজারার, রেজিস্ট্রার ও শিক্ষক সমিতির সভাপতি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান-এর সাথে তাঁর কার্যালয়ে সাক্ষাৰ করে চুক্তির বিষয়ে আলোচনা করেন। উল্লেখ্য, এই ঋণ চুক্তির আওতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের স্থায়ীভাবে কর্মরত শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীগণ গৃহ নির্মাণের জন্য স্বল্প হারে ঋণ সুবিধা লাভ করবেন।