• 15 May
  • 10:33 PM
ইবনে তাইমিয়া স্কুলের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইফতার মাহফিল

নিজস্ব প্রতিবেদক 15 May, 19

কুমিল্লার ঐতিহ্যবাহী স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান ইবনে তাইমিয়া স্কুল এন্ড কলেজের প্রাক্তন ও বর্তমান ছাত্রদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে।
প্রাক্তন ও বর্তমান ছাত্রদের নিয়ে ফেসবুকে প্রতিষ্ঠিত গ্রুপ "ITSCIN Family "উদ্যোগে উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। SSC'2012-SSC'2019 ব্যাচের শিক্ষার্থীরা এতে অংশগ্রহন করবেন।

প্রাক্তন ছাত্রদের মধ্যে যারা কুমিল্লা এবং দেশের বাইরে আছেন তারা অনেকেই ইফতার মাহফিলে অংশগ্রহন করবেন।
উল্লেখ্য যে ইবনে তাইমিয়া স্কুলে এই প্রথমবারের মতো সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের নিয়ে এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। এছাড়াও ইফতার মাহফিল অনুষ্ঠানে উপস্থিত থাকবেন স্কুলের প্রধান শিক্ষক মু.শফিকুল আলম হেলাল সহ সকল শিফট এর ইনচার্জ এবং কতিপয় শিক্ষকবৃন্দ।এই অনুষ্ঠানের মাধ্যমে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের পরস্পরের মধ্যে সামাজিক সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধের সৃষ্টি হবে বলে আশাবাদী আয়োজকরা।
স্কুলের সাবেক শিক্ষার্থী খালিদ হাসান বলেন-ইবনে তাইমিয়া আমাদের প্রাণের শিক্ষা প্রতিষ্ঠান। শৈশবের সোনালী স্মৃতি গুলো জড়িয়ে আছে এই বিদ্যালয়ের সাথে৷ তাই আমরা এবার উদ্যোগ নিয়েছি প্রাক্তন ও বর্তমান ছাত্রদের ইফতার মাহফিলের মাধ্যমে একটি মিলনমেলার আয়োজন করা। যেন বিদ্যালয়ের সাথে এবং প্রাক্তন ও বর্তমান সকল শিক্ষার্থীর মাঝে একটি ভ্রাতৃত্ববোধের সৃষ্টি হয়। অনুষ্ঠানে সার্বিকভাবে তত্ত্বাবধান করবেন স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা।
উক্ত ইফতার মাহফিল অনুষ্ঠিত হবে আগামী ২৮ রমজান, ৩ রা জুন সোমবার ইবনে তাইমিয়া কনভেনশন হলে। আপনারা স্ববান্ধব উপস্থিত হয়ে অনুষ্ঠানকে সাফল্যমন্ডিত করার অনুরোধ করা যাচ্ছে। যে কোন প্রয়োজনে 01630223860 নাম্বারে যোগাযোগ করার জন্য আহবান করা যাচ্ছে।