• 17 Oct
  • 01:58 PM
চাকুরীর প্রস্তুতি হবে এখন অনলাইনে

ভার্সিটি ভয়েস ডেস্ক 17 Oct, 19

বাংলাদেশের চাকুরী প্রত্যাশী শিক্ষার্থীদের প্রস্তুতি হবে এখন সহজে অনলাইনে। চাকুরীর প্রস্তুতিকে অনলাইনে নিয়ে আসার লক্ষ্যে সম্প্রতি চাকরী প্রস্তুতি সহায়ক প্রতিষ্ঠান সাইফুরস এবং টেকনোলজি প্রতিষ্ঠান টেক হাইভের মধ্যে একটি সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়। সাইফুরস প্রাইভেট লিমিটেডের চেয়ারপার্সন ও ব্যবস্থাপনা পরিচালক শামসা আরা খান ডলি এবং টেক হাইভ লিমিটেডের সহ-প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ নাজমুল হক সরকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

বাংলাদেশের চাকুরী প্রত্যাশীদের জন্য একটি বিশ্বস্ত নাম সাইফুরস। দেশের সকল স্তরের ছাত্র-ছাত্রী ও চাকুরী প্রত্যাশীদের প্রস্তুতি সহায়ক হিসেবে সাইফুরস কাজ করছে ২৫ বছরের বেশী সময় ধরে। বিসিএস, ব্যাংক, শিক্ষক নিবন্ধন, আইইএলটিএস সহ সাইফুরস এর সকল পরীক্ষা প্রস্তুতির সেবার কার্যকারিতা শিক্ষার্থীদের কাছে প্রমাণিত। এবার দেশজুড়ে সকল শিক্ষার্থীদের কাছে অনলাইনে সেবা পৌঁছে দিতে টেক হাইভের প্রতিষ্ঠান এডুহাইভের সাথে পার্টনারশিপ করেছে সাইফুরস।

এখন থেকে সাইফুরসের সকল মডেল টেস্ট অনলাইনে পাওয়া যাবে শুধুমাত্র এডুহাইভে (eduhive.com.bd)। দেশের যেকোনো প্রান্তের শিক্ষার্থীরা এডুহাইভের মাধ্যমে সাইফুরস এর অনলাইন কোর্সে ঘরে বসে প্রস্তুতি নিতে পারবে কাঙ্ক্ষিত পরীক্ষার জন্য।

এডুহাইভ (eduhive.com.bd) বাংলাদেশের শিক্ষার্থীদের পরীক্ষা প্রস্তুতির জন্য প্রথম ও একমাত্র অনলাইন প্লাটফর্ম যেখানে শিক্ষার্থীরা বিসিএস,চাকুরী, বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা,একাডেমিক সহ যেকোনো পরীক্ষার প্রস্তুতি নিতে স্বনামধন্য শিক্ষক ও প্রতিষ্ঠানের কোর্স একসাথে পাবে। এডুহাইভ অ্যাপটি মোবাইলে ডাউনলোড করা যাবে এই লিঙ্কে http://bit.ly/eduhiveAndroidApp